Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

যশোর সদর দলিল লেখক সমিতির সভাপতি মোমিন ও সম্পাদক হায়দার

কাজী রকিবুল ইসলাম, যশোর প্রতিনিধি

প্রকাশিত: ২২:০৪, ১৪ ফেব্রুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

যশোর সদর দলিল লেখক সমিতির সভাপতি মোমিন ও সম্পাদক হায়দার

যশোর: যশোর সদর দলিল লেখক সমিতির ত্রিবার্ষিক নির্বাচনে মোমিনুর রহমান সভাপতি ও হায়দার আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শান্তিপূর্ণ পরিবেশে বৃহস্পতিবার সকাল ১০ টায় থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা ভোট গ্রহণ হয়। মোট ২১৪ জন ভোটারের মধ্যে ২০৯জন ভোটারাধীকার প্রয়োগ করেন।

সংগঠনটির মোট ১৫টি পদের মধ্যে চারটি পদে চারজন বিনাপ্রতিদ্বন্ধিতা বিজয়ী হয়। ১১টি পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচন কমিশনের প্রধান যশোর সদর উপজেলা সাব-রেজিষ্ট্রার শাহজাহান আলী জানান, সভাপতি পদে মোমিনূর রহমান ১১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ফারুক আহমেদ ৯০ ভোট পেয়েছেন।

সহ-সভাপতি পদে আলমগীর হোসেন ১০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মহসীন আলী ৬৫ ভোট পেয়েছেন। সম্পাদক পদে হায়দার আলী ১৪৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কাজী নজরুল ইসলাম বাবু ৫৯ ভোট পেয়েছেন। যুগ্ম সম্পাদক পদে কাজী হায়াতুর রাজীব (রনি) ১২৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কাজী রবিউল ইসলাম ৫৮ ভোট পেয়েছেন।

সহ-সম্পাদক পদে শেখ নেছার আহমেদ ১২৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শামছুর আলম ৬৮ ভোট পেয়েছেন। প্রচার সম্পাদক পদে আখতার হোসেন ১২১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কাজী মহিউদ্দিন ৬৫ ভোট পেয়েছেন। এছাড়া সদস্য পদে মোমিনুর রহমান রিপন ১৩২, ইমামুর রেজা ইমন ১২৬, হারুন-অর-রশিদ ১১৩, আবু সালে জিতু ১১০, মোস্তাফিজুর রহমান জালাল ১১০, শামীম হোসেন ১০৩, মনজুর রহমান তিলি ১০৩, মহিউদ্দিন আহমেদ ১০০ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।

আর বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন সিনিয়র সহ-সভাপতি পদে যশোর পৌরসভার কাউন্সিলর হাবিবুর রহমান মনি, সাংগঠনিক সম্পাদক পদে ইউনুস আলী অর্থ সম্পাদক পদে সরোয়ার হোসেন ও দপ্তর সম্পাদক মামুনুর রহমান সোহাগ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer