Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ভোটারদের মন জয় করছেন `সিকদার জহিরুল ইসলাম জয়`

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪৫, ১৭ ডিসেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ভোটারদের মন জয় করছেন `সিকদার জহিরুল ইসলাম জয়`

গাজীপুর : চায়ের কাপে যেন ঝড় উঠেছে একাদশ জাতীয় নির্বাচনী আমাজে। সারাদেশেই এ আমেজ বিরাজ করছে। দেশের প্রতিটি অঞ্চলেই বইছে সংসদ নির্বাচনের হাওয়া।

সেই হাওয়ায় পাল তুলে শিল্প অধ্যুষিত গাজীপুর-১ আসনেও প্রার্থী ও সমর্থকরা চালিয়ে যাচ্ছে প্রচার প্রচারনা। ভোটারদের মন জয় করতে এবং উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে পুনরায় নৌকায় ভোট চাইছেন প্রার্থী-সমর্থকরা।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা এবং গাজীপুর সিটি করপোরেশনের ১৮টি ওয়ার্ড নিয়ে গঠিত সংসদীয় আসন ১৯৪ গাজীপুর-১ আসন।

গাজীপুর-১ আসনে বরাবরই আ`লীগের জয় জয়কার। বর্তমান মুক্তিযুদ্ধ বিষয়ক এবং কিছুদিন আগে দায়িত্বপ্রাপ্ত ধর্ম মন্ত্রালয়ের মন্ত্রী গাজীপুর জেলা আ`লীগের সভাপতি আ.ক.ম মোজাম্মেল হক পরপর দুইবারের জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন এই আসন থেকে। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও আ`লীগের মনোনীত প্রার্থী তিনি।

নৌকার প্রচার-প্রচারণা ও ভোটারদের কাছে গিয়ে সরকারের উন্নয়ন প্রচার করছেন কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা। এদেরই একজন সিকদার জহিরুল ইসলাম জয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি, বর্তমান গাজীপুর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়। সেই সাথে কালিয়াকৈর পৌর মেয়র পদপ্রার্থী।

তিনি দিন-রাত এক করে নেতা-কর্মীদের সাথে নিয়ে পাড়া, মহল্লায়, হাট, বাজারসহ সর্বত্র নৌকা প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ভোটারদের দ্বারে ঘুরছে নানা প্রতিশ্রুতি নিয়ে। তুলে ধরছেন আওয়ামী লীগ সরকারের নানা উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র। অক্লান্ত পরিশ্রমী এই নেতা ইতিমধ্যে সবার নজর কেড়েছে।

গাজীপুর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও কালিয়াকৈর পৌরসভার মেয়র পদপ্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয় বলেন, স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ডিজিটাল বাংলাদেশের রুপকার মাদার অব হিউম্যানিটি সফল রাষ্ট্রনায়ক দেশরতœ শেখ হাসিনা কর্তৃক গাজীপুর-১ আসনে মনোনীত প্রার্থী আ.ক.ম মোজাম্মেল হকের জয় নিশ্চিত করতেই নেতা-কর্মীদের সাথে নিয়ে দিন-রাত প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। ভোটারদের কাছে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরছি।

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই বলেও মনে করেন এই নেতা। তিনি পুনরায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

নৌকা প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় এসময় সিকদার জয়ের সাথে সঙ্গী হিসেবে সবসময় পাশে থাকেন, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্র লীগের সাবেক সভাপতি রুবেল পারভেজ, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রিয়াদ, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন (সবুজ), পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক স্বপন সরকার, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন রানাসহ জেলা ও উপজেলা পর্যায়ের আ`লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer