Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ফোর্বসের ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকায় পরীমনি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৪৭, ৮ ডিসেম্বর ২০২০

প্রিন্ট:

ফোর্বসের ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকায় পরীমনি

এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকা প্রকাশ করেছে বিখ্যাত আমেরিকান বিজনেস ম্যাগাজিন `ফোর্বস`। সেই তালিকায় একমাত্র বাংলাদেশি হিসেবে জায়গা করে নিয়েছেন ঢালিউড তারকা পরীমনি।

সোমবার প্রকাশিত ওই তালিকায় পরীমনি সম্পর্কে লেখা হয়, ‘ফেসবুকে প্রায় ১ কোটি ফলোয়ার রয়েছে পরিমনির। তার আসল নাম শামসুন্নাহার স্মৃতি। `আমার প্রেম আমার প্রিয়া` ছবিতে অভিনয়ের জন্য ২০১৯ সালের সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর (সমালোচক) পুরস্কার জেতেন তিনি। এখন তিনি বাংলাদেশের মুক্তিযুদ্ধের ওপর একটি চলচ্চিত্রসহ বেশ কিছু চলচ্চিত্রে কাজ করছেন। এদিকে, করোনা মহামারির কারণে স্থগিত থাকার পর তার অভিনীত `বিশ্বসুন্দরী` ছবিটি অবশেষে মুক্তি পেয়েছে।`

এ তালিকায় স্থান পান এশিয়ান অঞ্চল থেকে ডিজিটাল দুনিয়ায় বছরজুড়ে দাপট দেখানো গায়ক, ব্যান্ড ও অভিনয় শিল্পীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে জোড়ালো উপস্থিতির মাধ্যমে তারা এই বৈশ্বিক মহামারিকালে সারা দুনিয়ার অনুরাগীদের নানাভাবে প্রেরণা জুগিয়েছেন।

তালিকার শুরুতেই রয়েছে বর্তমান সময়ের কে-পপ গ্রুপ `ব্ল্যাকপিংক`। চার তরুণীর গড়া দক্ষিণ কোরিয়ান এই পপ দলটির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা সে দেশের মধ্যে সর্বোচ্চ।

এ তালিকায় ভারত থেকে জায়গা পেয়েছেন ১১ তারকা। এদের মধ্যে রয়েছেন আমিতাভ বচ্চন, শাহরুখ খান, আলিয়া ভাট, রণবীর সিং, হৃত্বিক রোশন, নেহা কক্কর, শহীদ কাপুর, মাধুরী দীক্ষিত, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা ও শ্রেয়া ঘোষাল।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer