Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

ফটোশুটে ফের উত্তাপ ঝরালেন প্রিয়াঙ্কা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:০৩, ৮ জুন ২০১৯

প্রিন্ট:

ফটোশুটে ফের উত্তাপ ঝরালেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়ার গ্ল্যামার সেন্স নিয়ে মতান্তরের কোনো জায়গাই নেই। কান চলচ্চিত্র উৎসবের লাল কার্পেটে ঝড় তোলার পরে সম্প্রতি একটি পত্রিকার ফটোশুটে ফের সেক্স অ্যাপিলের বন্যা বইয়ে দিয়েছেন হলি-বলি কাঁপানো সুন্দরী।

আন্তর্জাতিক ফ্যাশন পত্রিকা ‘ইনস্টাইল’ এর জন্য পিগি চপসের নয়া ফটোশুট ক্যামেরার লেন্সে আগুন জ্বালিয়ে দেয়ার পক্ষে যথেষ্ট বললেও কম বলা হয়। ডিজাইনার সব্যসাচীর তৈরি শাড়িতে ‘সেক্সি’ শব্দটির ভিন্ন মাত্রা দিয়েছেন মোহময়ী প্রিয়াঙ্কা। যৌন আবেদনে পরিপূর্ণ ছবিগুলি এ পর্যন্ত নায়িকার অন্যতম সেরা অভিব্যক্তি ধরে রাখতে সফল।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই উত্তাপ শেয়ার করেছেন প্রিয়াঙ্কা নিজে। সেখানে তিনি লিখেছেন, বিশ্ব সংস্কৃতির অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ হল ফ্যাশন, যা বহু সময়েই প্রাচীন ঐতিহ্য থেকে উদ্ভূত হয়। ঋতু বদলে গেলেও তা কখনো স্টাইলের দিগন্ত থেকে মুছে যায় না। ভারতের সবচেয়ে ঐতিহ্যপূর্ণ ও স্বীকৃত পোশাক শাড়ি। আমার কাছে তার সৌন্দর্য শুধুমাত্র বস্ত্র বা নকশা বোঝায় না। তার বৈচিত্রই হল সবচেয়ে চিত্তাকর্ষক। শাড়ি নারীর আভিজাত্য, নারীত্ব ও শক্তির দ্যোতক। যখনই শাড়ি পড়ি, এক সুন্দর অনুভূতি জাগে।

ফটোশুটে তার অনন্য ব্যক্তিত্বের বহিঃপ্রকাশ ঘটলেও ভক্তরা অধীর অপেক্ষায় রয়েছেন প্রিয়াঙ্কার পরবর্তী ছবি নিয়ে। আগামী অক্টোবর মাসে মুক্তি পেতে চলেছে নায়িকার নতুন ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’।

এই ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন ফারহান আখতার, জাইরা ওয়াসিম ও রোহিত শরাফ। পর্দায় দেখা যাবে মাইন্ডি কেলিংকেও। ছবির নির্দেশক সোনালি বসু।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer