Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

প্রাচ্যসংঘে দুই দিনের বই মেলা ২৮ মার্চ

কাজী রকিবুল ইসলাম, যশোর প্রতিনিধি

প্রকাশিত: ০০:৫৮, ১৫ মার্চ ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

প্রাচ্যসংঘে দুই দিনের বই মেলা ২৮ মার্চ

যশোর: আগামী ২৮ মার্চ যশোরের প্রাচ্যসংঘে শুরু হচ্ছে দুই দিনের বৃহত্তর যশোরের লেখক মেলা। মেলায় লেখকরা তাদের প্রকাশিত বই নিয়ে স্টল দিতে পারবেন। যে সব লেখকের বই এখনো প্রকাশিত হয়নি তারাও পা-ুলিপি নিয়ে স্টল বরাদ্দ নিতে পারবেন। বৃহস্পতিবার মেলা উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন প্রাচ্যসংঘের সাধারণ সম্পাদক মাসউদ জামান। এ সময় প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা গবেষক বেনজিন খান ও সভাপতি মোস্তক আহমেদ পলাশ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত বছর শুধুমাত্র যশোরের লেখকদের নিয়ে বইমেলা করা হয়েছিল। বৃহত্তর যশোরের অন্য জেলার লেখকদের আগ্রহের কথা বিবেচনা করে এবার মেলার কলেবর বাড়ানো হয়েছে। তারা আশা করছেন যশোর জেলা ছাডাও নড়াইল, মাগুরা ও ঝিনাইদহ জেলা থেকে এবার উল্লেখযোগ্যসংখ্যক লেখক সাহিত্যিক মেলায় অংশ নেবেন।

মেলায় স্টল বরাদ্দের জন্য প্রকাশিত বইয়ের লেখকদের জন্য এক হাজার টাকা নির্ধারণ করা হয়েছে। আর যারা পা-ুলিপি নিয়ে স্টল দিবেন তাদের জন্য নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা। লেখকের নামে স্টলের নামকরণ হবে। ব্যানার আয়োজক কমিটি সরবরাহ করবে। মেলা চলাকালে বক্তব্য দিতে চাইলে স্টল বরাদ্দের সময় নাম এন্ট্রি করতে হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer