Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

পৃথিবীর জন্যে আলোর বাহক হও তুমি, ছেলের ছবি পোস্ট করে লিখলেন পরী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:৪৫, ১১ আগস্ট ২০২২

প্রিন্ট:

পৃথিবীর জন্যে আলোর বাহক হও তুমি, ছেলের ছবি পোস্ট করে লিখলেন পরী

মাতৃত্বের স্বাদ পেলেন বাংলাদেশের অন্যতম চর্চিত ও জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। নায়িকা কয়েক সপ্তাহ আগেই বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ২৮ আগস্ট তিনি সন্তানের জন্ম দিতে চলেছেন। কিন্তু ১৭ দিন আগেই তাঁদের সুখের সংসারে নতুন সদস্যের আগমন ঘটেছে।

সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই নাম ঠিক করে রেখেছিলেন পরীমণি। চলতি বছরের শুরুতেই পরী জানিয়েছিলেন, কন্যাসন্তান হলে তার নাম রাখবেন রানী আর পুত্রসন্তান হলে রাজ্য। শরিফুল রাজ ও পরীমণির কোল আলো করে জন্ম নিয়েছে পুত্র সন্তান, আর সেই মতপূর্ব নির্ধারিত নাম শাহীম মহম্মদ রাজ্য রখলেন সদ্য ভূমিষ্ঠ হওয়া পুত্র সন্তানের। 

বুধবার সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন পরীমণি। রাজ জানিয়েছেন, পরীমণি ও তাঁদের সন্তান সুস্থ আছেন। বুধবার আচমকাই প্রসব যন্ত্রণা শুরু হয় পরীমণির। তখনই তাঁকে হাসপাতালে নিয়ে যান রাজ। ইতিমধ্যেই অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন তাঁর অনুরাগীরা।

সন্তানের জন্মের কয়েক ঘণ্টার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় রাজ্যের ছবি পোস্ট করেছেন পরীমণি। একরত্তি শুয়ে আছে তাঁর বুকে মাথা রেখে। মা পরীমণি একদৃষ্টিতে তাকিয়ে তার দিকে। হাসপাতালের শয্যায় শুয়ে দু`জনে। ছবির ক্যাপশনে নতুন মা লিখেছেন, `তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও, অভিনন্দন তোমাকে। আমাদের রাজপু্ত্র!`

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer