Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

পারিশ্রমিক কমাতে বাধ্য হচ্ছেন সালমান

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:২৭, ৩ আগস্ট ২০২০

প্রিন্ট:

পারিশ্রমিক কমাতে বাধ্য হচ্ছেন সালমান

ছবির শুটিং ও রিলিজ পিছিয়ে গেলেও এ বছর রিয়্যালিটি শো ‘বিগ বস’ হবে বলেই শোনা যাচ্ছে। বলার অপেক্ষা রাখে না, গত কয়েক বছরে সালমান খানের জনপ্রিয়তার একটি প্রধান স্তম্ভ এ শো। তাই শোয়ের জনপ্রিয়তার সঙ্গে নিক্তি মেপে বড় দরও হাঁকেন ভাইজান। কিন্তু করোনার প্রকাপে পারিশ্রমিক কমাতে বাধ্য হচ্ছেন তিনি।

গত বছর ‘বিগ বস সিজ়ন থার্টিন’-এর জন্য সালমান নাকি সপ্তাহ প্রতি ১৩ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন। একই দিনে তিনি দু’টি এপিসোডের শুট করেছিলেন। সেদিক থেকে এপিসোড প্রতি সাড়ে ছয় কোটি টাকা হেঁকেছিলেন সালমান। তবে এবার করোনার ফলে ব্যবসায় মন্দার জন্য সংশ্লিষ্ট চ্যানেল সালমানের কাছে পারিশ্রমিক কমানোর আবেদন রেখেছে। শোনা যাচ্ছে, এবারে ভাইজান সপ্তাহ প্রতি পারিশ্রমিক নেবেন ৯ কোটি টাকা। দু’তিনটি সিজ়ন আগে এই অঙ্কের কাছাকাছি পারিশ্রমিক পেতেন সালমান।

অতিমারির কারণে শোয়ের ফরম্যাটেও অনেক পরিবর্তন আসছে বলে জানা গেছে। বাজেট কমাতে হচ্ছে নির্মাতাদের। তাই এবার শোয়ে চার-পাঁচ জন সেলেব থাকবেন। বাকি প্রতিযোগীরা থাকবেন আমজনতার মধ্য থেকেই। গত কয়েকটি সিজ়নে একজন করে সাধারণ প্রতিযোগী রাখা হতো।

এবারের শোয়ে সবচেয়ে বেশি গুরুত্ব পাবে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়টি। শোনা যাচ্ছে, হাউসের ভেতরে থাকাকালীন যে টাস্ক দেয়া হয়, সেখানেও গুরুত্ব পাবে হাইজিন বজায় রাখা। প্রতিযোগীদের চুক্তিপত্র নাকি তেমন ভাবেই তৈরি করা হচ্ছে। হাইজিন মানার ক্ষেত্রে আপস করলে কোপ পড়তে পারে পারিশ্রমিকেও।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer