Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

পশ্চিমবঙ্গে করোনা ছড়াচ্ছে বিজেপি: মমতা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:৫০, ১৫ এপ্রিল ২০২১

প্রিন্ট:

পশ্চিমবঙ্গে করোনা ছড়াচ্ছে বিজেপি: মমতা

পশ্চিমবঙ্গে হু হু করে করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ার এর জন্যে ভারতীয় জনতা পার্টিকে (বিজেপি) দোষারোপ করেছেন রাজ্যটির মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বলেন, পশ্চিমবঙ্গে বিজেপির ঢোকানো হাজার হাজার লোক করোনা ছড়িয়ে দিয়ে পালিয়ে যাচ্ছে। বুধবার (১৪ এপ্রিল) জলপাইগুড়ির জনসভায় এ কথা বলেন তিনি।

প্রথমবারের মতো ভারতে একদিনে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ২ লাখ পেরিয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে ২ লাখ ৭৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। গত বছরের শুরুর দিকে ভারতে করোনার সংক্রমণ ঘটার পর প্রথমবারের মতো এমন ভয়াবহ মাইলফলক স্পর্শ করলো দেশটি। 

পশ্চিমবঙ্গে বহিরাগত ঢোকানো নিয়ে বিজেপির বিরুদ্ধে তৃণমূলের এই অভিযোগ নতুন নয়। নির্বাচনের প্রথম দফা ভোটগ্রহণের আগে থেকেই এ বিষয়ে সরব অবস্থানে আছেন মমতা। তার ভাষায়, বাংলায় ভোট করাতে বিজেপি বিহার-উত্তরপ্রদেশ থেকে সন্ত্রাসীদের পশ্চিমবঙ্গে ঢোকাচ্ছে। মাথায় গেরুয়া রংয়ের কাপড় বেঁধে তারা সন্ত্রাসী কর্মকাণ্ড করছে।

আগামী ১৭ এপ্রিল পশ্চিমবঙ্গে পঞ্চম দফার ভোটগ্রহণ হবে। তার আগে বুধবারই ছিল প্রচারণার শেষ দিন। কারণ নতুন নিয়মে ভোটগ্রহণের ৭২ ঘণ্টা আগেই প্রচারণা শেষ করার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer