Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

পর্দায় ফিরছেন সায়নী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৩০, ২৮ জুলাই ২০২১

প্রিন্ট:

পর্দায় ফিরছেন সায়নী

টালিউড অভিনেত্রী সায়নী ঘোষ। পশ্চিমবঙ্গের গেল বিধানসভা নির্বাচনের আগে সবর হয়েছিলেন রাজনীতিতে। যোগ দিয়েছিলেন মমতা ব্যানার্জির দল তৃণমূল কংগ্রেসে। নির্বাচনের প্রার্থীও করা হয়েছিল তাকে। কিন্তু দলকে আশানুরূপ ফল উপহার দিতে পারেননি তিনি।

তাতে অবশ্য দলের কাছে গুরুত্ব কমেনি এই অভিনেত্রীর। ভোটের পরে যুব তৃণমূলের সভাপতি করা হয়েছে সায়নী ঘোষকে। নিজের দল নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। ফলে পিছিয়ে পড়েছেন রূপালী পর্দা থেকে। এবার পর্দায় ফিরছেন সায়নী। রাজনীতি যোগ দেওয়ার পর প্রথম সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সায়নী। খবর আনন্দবাজার।

অনীক দত্তের ‘অপরাজিত’ সিনেমায় অভিনয় করবেন সায়নী। শিগগরিই নতুন সিনেমার শুটিংয়ে অংশ নেবেন তিনি। এতে সায়নীর চরিত্রের নাম ‘বিমলা রায়’। বিজয় রায়ের ছায়া অবলম্বনে তৈরি হয়েছে চরিত্রটি। সিনেমায় তার বিপরীতে থাকবেন আবীর চ্যাটার্জি। সেপ্টেম্বরে শুরু হবে সিনেমার শুটিং।

সিনেমাটি প্রসঙ্গে সায়নী এক সাক্ষাৎকারে বলেন, ‘এট ঠিক বায়োপিক না। কিন্তু বিজয়া রায়ের ছায়ায় তৈরি হবে চরিত্রটি। ভীষণ আধুনিকমনস্ক একটি চরিত্র, তার জন্য প্রস্তুতি নিচ্ছি। বিভিন্ন লেখা পড়ছি, চিত্রনাট্যও পড়ছি বারবার।’

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer