Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

কলকাতার সিনেমায় ফারিন, শুটিং লন্ডনে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:১৬, ৬ মে ২০২২

প্রিন্ট:

কলকাতার সিনেমায় ফারিন, শুটিং লন্ডনে

বর্তমান সময়ে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন। খুব সময়ে দর্শকদের কাছাকাছি যেতে পেরেছেন তিনি। তবে ছোট পর্দা থেকে এবার বড় পর্দায় পা রাখতে যাচ্ছেন এই অভিনেত্রী। তবে মজার বিষয় হলো ঢাকার কোনো সিনেমায় নয়, বরং টালিউডের রঙিন পর্দায় অভিষেক হচ্ছে তার। এরমধ্যে সবই চূড়ান্ত। অপেক্ষা শুধু কলকাতা হয়ে লন্ডনে উড়াল দেওয়ার।

তাসনিয়া তার ভেরিফাইড পেজে বিষয়টি নিজেই জানিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন। ছবিটির নাম ‘আরও এক পৃথিবী’। চলতি মাসেই ইউনিটে অংশ নিতে লন্ডন যাচ্ছেন ফারিন।

কলকাতার নির্মাতা অতনু জানান, মোস্তফা সরয়ার ফারুকীর ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ দেখেই তার নতুন ছবিটির জন্য পছন্দ করেন তাসনিয়া ফারিনকে। সিনেমায় ফারিনের চরিত্রের নাম প্রতীক্ষা। যার মাথার ওপর বিশ্বস্ত ছাদ নেই ১১ বছর বয়স থেকে। সেই ছাদের খোঁজেই একটি সম্পর্কের সূত্রে সে পৌঁছায় লন্ডনে। কিন্তু সেখানে গিয়েও বাঁধে জটিলতা। এ সিনেমায় ফারিন ছাড়াও তিনটি দরকারি চরিত্রে অভিনয় করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, সাহেব ভট্টাচার্য ও অনিন্দিতা বসু।

‘আরও এক পৃথিবী’ মুক্তি পেতে পারে চলতি বছরের শেষে। অতনু ঘোষ সবশেষ প্রশংসিত হন ঢাকার আরেক মেয়ে জয়া আহসানকে নিয়ে ‘বিনি সুতোয়’ নির্মাণ করে।

২০১৭ সালে ‘আমরা আবার ফিরবো কবে’ নাটকে অভিনয় দিয়ে ছোট পর্দায় তার অভিষেক হয়। মায়ের ইচ্ছেতে তিনি অভিনয় শুরু করেন।

২০১৮ সালে তিনি বিকাশের একটি বিজ্ঞাপনে মাশরাফি মর্তুজার সঙ্গে কাজ করেন। একই বছর ফারিন অভিনীত ভালোবাসা দিবসে ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকটি বেশ পরিচিতি এনে দেয় তাকে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer