Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

‘কন্যা’ গান দিয়ে জার্নাল টাইম মিডিয়ার আত্মপ্রকাশ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০১:০৫, ৪ ডিসেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

‘কন্যা’ গান দিয়ে জার্নাল টাইম মিডিয়ার আত্মপ্রকাশ

সঙ্গীতশিল্পী এস এম সোহেলের ‘কন্যা’ গান প্রকাশের মধ্য দিয়ে ‘সুস্থ বিনোদনের অঙ্গীকার’ স্লোগানে বিনোদন জগতে আত্মপ্রকাশ করলো ইউটিউব চ্যানেল জার্নাল টাইম মিডিয়া (জে টি এম) এর। রোববার (২ ডিসেম্বর) সন্ধায় রাজধানীর মগবাজার মিডিয়া গলিতে প্রতিষ্ঠানটির অস্থায়ী কার্যালয়ে কেক কাটার মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ইউটিউব চ্যানেলটি।

চ্যানেলটির শুভসূচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গুণী সুরকার, গীতিকার, সঙ্গীতশিল্পী ও গানচাষী নামে খ্যাত প্লাবন কোরাইশী, গীতিকবি নীহার আহমেদ, সঙ্গীতশিল্পী আঁধার খ্যাত সানি আজাদ, গুণীজন বিপুল আহমেদ, জার্নাল টাইম মিডিয়ার কর্ণধার হাসান রাজীব, কন্যা গানের শিল্পী এসএম সোহেল, শিল্পী সাজ্জাদ হোসাইন, শিল্পী মৌ, নির্মাতা এসএম আইয়ুব আলী খাঁন কায়সার প্রমুখ।

অনুষ্ঠানে গানচাষী প্লাবন কোরাইশী জার্নাল টাইম বলেন, আমি অত্যন্ত আনন্দিত জে টি এম নামের নতুন এই চ্যানেলটি আত্মপ্রকাশ হচ্ছে এটা জেনে। কারণ আমি গানের মানুষ, গানচাষ আমার নেশা। তবে প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষের কাছে আমার চাওয়া এটাই, তারা যেন প্রতিটিক্ষেত্রে কোয়ালিটির বিষয়টি মাথায় রেখে এগিয়ে যায়।

গীতিকবি নীহার আহমেদ বলেন, নতুন একটি মিউজিক চ্যানেলের আত্মপ্রকাশে আমি খুবই আনন্দিত। শুভ কামনা থাকলো প্রতিষ্ঠানটির জন্য, বিশেষ করে আমার অত্যন্ত ভালোবাসা ও প্রাণের ছোট ভাই এসএম সোহেলের ‘কন্যা’ গানের জন্য দোয়া থাকলো।

সঙ্গীতশিল্পী সানি আজাদ বলেন, এসএম সোহেল আমার খুব কাছের ও ভালোবাসার ছোট ভাই। ওর জন্য সব সময় ভালোবাসা, সাথে সাথে জার্নাল টাইম মিডিয়ার জন্যও আমার অন্তরের অন্তস্থল থেকে শুভ কামনা।

‘কন্যা’ গানের শিল্পী এসএম সোহেল বলেন, আমার কন্যা গানের মধ্য দিয়ে জে টি এম এর আত্মপ্রকাশে আমি খুবই আনন্দিত এবং কৃতজ্ঞ। রোমান্টিক ধাচের ‘কন্যা’ গানটি আমার সঙ্গীত জীবনের একটি অসাধারণ গান। অত্যন্ত দরদ দিয়ে গাওয়া এই গানের কথাগুলোও চমৎকার। আশা করি সবার মুখে মুখে ফিরবে এই অপূর্ব সুন্দর গানটি। জার্নাল টাইম মিডিয়ার জন্য শুভ কামনা।

জে টি এম চ্যানেলটির কর্ণধার হাসান রাজীব বলেন, জে টি এম নামে ইউটিউব চ্যানেলটি একটি বিনোদনধর্মী মিউজিক চ্যানেল। বিনোদন জগতের দীর্ঘদিনের সামাজিক দায়বদ্ধতা থেকে চ্যানেলটির আত্মপ্রকাশ। তরুণ সঙ্গীতশিল্পী এসএম সোহেলের ‘কন্যা’ গানের মধ্য দিয়ে এর যাত্রা শুরু হলো। প্রচেষ্টা থাকবে দর্শক-শ্রোতাদের সুস্থধারার গান ও বিনোদন অনুষ্ঠান উপহার দেয়ার। জে টি এম চ্যানেলটির জন্য দোয়া করবেন।

জে টি এম এর প্রথম এই গানটির কথা সুর করেছেন সঙ্গীতশিল্পী যাযাবর পলাশ ও সঙ্গীত পরিচালনায় ছিলেন গুণী কম্পোজার দেবা পাল এবং রেকোডিস্টে ছিলেন ডালিম। উদ্বোধনী অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার অনলাইন নিউজ পোর্টাল www.journaltime24.com

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer