Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

আইরিনের ফেসবুক আইডি হ্যাকড

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৮, ২৭ জানুয়ারি ২০১৯

আপডেট: ১৫:০৯, ২৭ জানুয়ারি ২০১৯

প্রিন্ট:

আইরিনের ফেসবুক আইডি হ্যাকড

ফাইল ছবি

ঢাকা: চিত্রনায়িকা আইরিনের ফেসবুক আইডি হ্যাক হয়েছে। সম্প্রতি তাঁর আইডি হ্যাক করে একটিউ সংঘবদ্ধ চক্র অপ্রীতিকর ঘটনা ঘটাচ্ছে বলে জানিয়েছেন আইরিন।

আইরিন বলেন, `আমার ফেসবুক আইডি চালু রয়েছে কিন্তু সেটা আমার হাতে নেই, চাল্লাচ্ছে অন্য কেউ। তারা আমার হয়ে ফেসবুকে মেসেঞ্জারে বিভিন্নজনের সাথে চ্যাটিং করছে কথা বলছে এবং কৌশলে টাকা-পয়সা চাচ্ছে। অনেকেই হয়তো বিশ্বাস করতেও শুরু করেছেন যে সেটা আমি।`

আইরিন এমতাবস্থায় গণমাধ্যমকর্মীদের সহায়তা কামনা করে বলেন, `আসলে আমি কী করবো বুঝতে পারছি না। ইতোমধ্যে আমি আইনি ব্যবস্থা নিয়েছি। এখন আপনারা গণমাধ্যমকর্মীরা আমাকে সহায়তা করুন, অন্তত আমার কাছের মানুষ, শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা যেন বিভ্রান্ত না হয়।`

এ ঘটনার পর তিনি কলাবাগান থানায় সাধারণ ডায়েরি করেছেন। জিডি নং ১১৪১।  দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে রুপালি জগতে পা রাখেন আইরিন। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবীনি’সহ তার কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে।

বর্তমানে এই নায়িকা হারুন-উজ-জামান পরিচালিত ‘পদ্মার প্রেম’  ও ফায়ার সার্ভিস কর্মীদের নিয়ে `সেইভ লাইভ` নামে একটি ছবিতে অভিনয় করছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer