Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

অজয়ের ছবিতে শ্রীলঙ্কার শিল্পী ইয়োহানির অভিষেক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৪১, ১৫ সেপ্টেম্বর ২০২২

প্রিন্ট:

অজয়ের ছবিতে শ্রীলঙ্কার শিল্পী ইয়োহানির অভিষেক

অজয় দেবগণের নতুন মুক্তি প্রতীক্ষিত ছবি ‘থ্যাঙ্ক গড’-এর মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে শ্রীলঙ্কার শিল্পী ইয়োহানি ডি সিলভার।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যায়, এই শিল্পীর সিংহলি ভাষায় ভাইরাল হওয়া ‘মানিকে মাগে হিথে’ গানটি এবার আসছে হিন্দি ভাষায়। প্রায় সব দেশেই জনপ্রিয় এই গানটিকে এবার কাজে লাগাতে চাইছেন বলিউড সুপারস্টার অজয় দেবগণ।

সিংহলি গান ‘মানিকে মাগে হিথে’-র হিন্দি ভার্সনে তাই আবার নতুন করে কণ্ঠ দিয়েছেন মুল গায়িকা নিজেই। তনিষ্ক বাগচীর পরিচালনায় জনপ্রিয় এই গানটি হিন্দি ভাষায় গাওয়া তাই বেশ বড় চ্যালেঞ্জ ছিল সংগীতশিল্পী ইয়োহানির জন্য।

রেকর্ডিংয়ের পর এই শিল্পী নিজেই জানিয়েছেন, হিন্দি ভাষাটা শেখাই তার কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল। যদিও ছোটবেলায় বেশ হিন্দি গান শুনতেন তিনি। তবে সিনেমার জন্য গান গাওয়া সম্পূর্ণ আলাদা বিষয়।

সবকিছু ঠিকঠাকভাবে সম্পন্ন করতে পারার পুরো কৃতিত্বই তিনি তার সহকর্মীদের দিয়েছেন। জনপ্রিয় এই সংগীতশিল্পী মনে করেন তারা পাশে না থাকলে এই অসম্ভবকে মোটেও সম্ভব করতে পারতেন না তিনি।

‘থ্যাঙ্ক গড’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে অজয় দেবগণ ছাড়াও সিদ্ধার্থ মলহোত্রা, রকুল প্রীত সিংহের মতো তারকাদেরও। চলতি বছরের অক্টোবর মাসেই মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে এই নতুন সিনেমাটির।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer