Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ৫ ১৪৩১, রোববার ২১ জুলাই ২০২৪

প্রধানমন্ত্রীর প্রেস সচিব হচ্ছেন নাঈমুল ইসলাম খান

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:২৭, ৩১ মে ২০২৪

প্রিন্ট:

প্রধানমন্ত্রীর প্রেস সচিব হচ্ছেন নাঈমুল ইসলাম খান

ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব হিসেবে চুক্তিভিত্তিক নিয়োগ পেতে যাচ্ছেন দৈনিক আমাদের নতুন সময়ের ইমেরিটাস এডিটর মো. নাঈমুল ইসলাম খান। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এ সংক্রান্ত একটি নোট জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। এ বিষয়ে আগামী সপ্তাহে প্রজ্ঞাপন জারি হতে পারে।

গত ২৮ মে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক (প্রশাসন) এ কে এম মনিরুজ্জামান স্বাক্ষরিত এ নোটে বলা হয়, দৈনিক আমাদের নতুন সময়ের ইমেরিটাস এডিটর মো. নাঈমুল ইসলাম খানকে প্রধানমন্ত্রীর মেয়াদকাল পর্যন্ত অথবা তার সন্তুষ্টি সাপেক্ষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব পদে সচিব পদমর্যাদায় ৭৮ হাজার টাকা নির্ধারিত বেতন ও সরকারি অন্যান্য সুবিধাদিসহ চুক্তিভিত্তিক নিয়োগ প্রদানের বিষয়টি যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক অনুমোদিত হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়কে এই নিয়োগের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।

১৯৫৮ সালের ২১ জানুয়ারি কুমিল্লায় জন্ম নেন নাঈমুল ইসলাম খান। ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন তিনি।

সাংবাদিক হিসেবে কাজ শুরু করেন ১৯৮২ সালে। সম্পাদনা করতেন সময় নামে একটি মাসিক পত্রিকা। পরে যার নামকরণ হয় খবরের কাগজ। সম্পাদক হিসেবে কাজ করেছেন দৈনিক আজকের কাগজ, ভোরের কাগজ, আমাদের সময়সহ বেশ কয়েকটি পত্রিকায়। তার হাত ধরেই বাংলাদেশের দৈনিক পত্রিকায় ভাষাগত পরিবর্তন আসে, প্রতিবেদনগুলো পাঠকের কাছে সহজবোধ্য হয়ে ওঠে। পরবর্তীতে যে ধারা গ্রহণ করে নেয় অন্য পত্রিকাগুলো।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer