Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ১০ ১৪৩১, মঙ্গলবার ২৫ জুন ২০২৪

ভূঞাপুরে সাংবাদিকের মায়ের গলাকাটা মরদেহ উদ্ধার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:১০, ১৫ সেপ্টেম্বর ২০২৩

প্রিন্ট:

ভূঞাপুরে সাংবাদিকের মায়ের গলাকাটা মরদেহ উদ্ধার

ছবি- সংগৃহীত

টাঙ্গাইলের ভূঞাপুরে সুলতানা সুরাইয়া (৬৫) নামের এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পৌরসভার ৮ নং ওয়ার্ডের পশ্চিম ভূঞাপুরের নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সুলতানা সুরাইয়া ইং‌রে‌জি দৈ‌নিক দ্য বিজনেস স্ট্যান্ডার্ড পত্রিকার নিউজ এডিটর আবু সায়েম আকন্দের মা ও প‌শ্চিম ভুঞাপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আকন্দের স্ত্রী।

স্থানীয়রা জানায়, পশ্চিম ভূঞাপুর এলাকায় একাই বসবাস করতেন সুলতানা সুরাইয়া। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিবেশীরা তার ব্যবহৃত ফোন বন্ধ পেয়ে বাড়িতে গি‌য়ে গেট টপকে ঘরে উঁকি দেন। এ সময় তারা ঘ‌রের মেঝেতে গলাকাটা মরদেহ দেখ‌তে পান।

আবু সা‌য়েম আকন্দ ব‌লেন, ‘মা একাই থাক‌তেন বা‌ড়ি‌তে। কা‌রও স‌ঙ্গে কোনো শত্রুতা নেই। মাদকাসক্তরা চুরি করতে এসে এমন ঘটনা ঘটাতে পারে। ঘটনার সুষ্ঠু তদন্ত ক‌রে জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি কর‌ছি।’

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আহসান উল্লাহ বলেন, ‘বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে বিছানার ওপর থেকে ওই বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার করি। সকালে ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer