Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৬ ১৪৩১, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু বিপিএলের টাইটেল স্পন্সর আকাশ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:২৯, ৭ ডিসেম্বর ২০১৯

প্রিন্ট:

বঙ্গবন্ধু বিপিএলের টাইটেল স্পন্সর আকাশ

ঢাকা : দেশের প্রথম স্যাটেলাইট বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে টেলিভিশনের অনুষ্ঠান সম্প্রচার কার্যক্রম শুরু হয়েছে এ বছর থেকেই। দেশের প্রতিটি স্যাটেলাইট চ্যানেল তাদের অনুষ্ঠান সম্প্রচার করছে এই স্যাটেলাইটের মাধ্যমে।

বাণিজ্যিকভাবে বঙ্গবন্ধু স্যাটেলাইটের সম্প্রচারের সবচেয়ে বড় অংশীদার বেক্সিমকো কমিউনিকেশনের আকাশ ডি টি এইচ আসন্ন বঙ্গবন্ধু বিপিএলের টাইটেল স্পন্সরশিপ পেয়েছে। বিপিএল মাঠে গড়ানোর ৪ দিন আগে টাইটেল স্পন্সরশিপ প্রতিষ্ঠানকে মিডিয়ার সামনে উপস্থাপন করেছে বিসিবি।

বিপিএলের টাইটেল স্পন্সরশিপ কে স্পোর্টস কিনে তা বিক্রি করেছে আকাশের কাছে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিবি সিইও নিজামুদ্দিন চৌধুরী সুজন, আকাশ ডিটিএচ এর সিইও ফয়সাল হায়দার এবং কে স্পোর্টসের সিইও ফাহাদ করিম।

বঙ্গবন্ধু বিপিএল বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে সম্প্রচারে নতুন একটি মাইলফলকে পা রাখবে এমনটাই প্রত্যাশা করেছেন আকাশ ডিটিএচ`র সিইও ফয়সাল হায়দার-‌ ‘বঙ্গবন্ধু স্যাটেলাইটের সবচেয়ে বড় কাস্টমার আমরা। আমাদের কাছে ১২০টি টেলিভিশন চ্যানেল এবং ৪০টির মতো এইচডি চ্যানেল আছে। বিপিএলের বিশেষ সংস্করন বঙ্গবন্ধু বিপিএলের মাধ্যমে আমরা আর এক ধাপ উন্নতি করেতে চাই। পরবর্তীতে টি-২০ বিশ্বকাপে যা কাজে দিবে।’

সংবাদ সম্মেলনে টাইটেল স্পন্সর প্রতিষ্ঠানের লোগো উন্মোচিত হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer