Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ৬ ১৪৩১, সোমবার ২২ জুলাই ২০২৪

যুক্তরাষ্ট্রের বিপক্ষে ড্র করল ব্রাজিল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:২১, ১৩ জুন ২০২৪

প্রিন্ট:

যুক্তরাষ্ট্রের বিপক্ষে ড্র করল ব্রাজিল

ফাইল ছবি

কোপা আমেরিকার আগে নিজেদের শেষ প্রীতি ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে ব্রাজিল। বৃহস্পতিবার (১৩ জুন) ফ্লোরিডায় ক্যাম্পিং ওয়াল্ড স্টেডিয়ামে প্রথম হাফেই এগিয়ে যায় ব্রাজিল। তবে সেই গোল প্রথম হাফেই শোধ দেয় স্বাগতিক যুক্তরাষ্ট্র।

ফ্লোরিডায় ক্যাম্পিং ওয়াল্ড স্টেডিয়ামে ম্যাচের ১৭ মিনিটে এগিয়ে যায় ব্রাজিল। রাফিনহার পাস থেকে ব্রাজিলের হয়ে গোল করেন রদ্রিগো। তবে গোল খেয়ে দমে যায়নি যুক্তরাষ্ট্র। একের পর এক আক্রমণ করতে থাকে তারা। আর নয় মিনিট পরই সেই গোল শোধ দেয় স্বাগতিকরা।

ম্যাচের ২৬ মিনিটে ডি-বক্সের ঠিক বাইরে থেকে ফ্রি কিক পায় যুক্তরাষ্ট্র। সেই ফ্রি কিক থেকে গোলটি করেন ক্রিস্টিয়ান পুলিসিচ। প্রথম হাফে এই ১-১ সমতাতেই শেষ হয়।
দ্বিতীয় হাফে দুই দলই গোলের বেশকিছু ভালো সুযোগ পেয়েছিলো। ম্যাচের ৫৫ মিনিটে রদ্রিগোর হাফ ভলির শটটি বারের কিছুটা উপর দিয়ে চলে যায়। এদিকে ম্যাচের ৬৮ মিনিটে এগিয়ে যেতে পারতো স্বাগতিক যুক্তরাষ্ট্র। নিজেদের হাফ থেকে আক্রমণ সাজিয়ে ব্রাজিলের ডি-বক্সে ঢুকে শট নেন পুলিসিচ। তবে সেই শট দারুণভাবে ঠেকিয়ে দেন ব্রাজিলের গোলরক্ষক অ্যালিসন।

বাকি সময়ে তেমন কোন আক্রমণ করতে পারেনি দুই দলই। ফলে ১-১ সমতায় শেষ হয় যুক্তরাষ্ট্র ও ব্রাজিলের ম্যাচটি।আগামী ২১ জুন পর্দা উঠবে কোপা আমেরিকার। ২৫ জুন নিজেদের প্রথম ম্যাচে কোস্টারিকার বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer