Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ১২ ১৪৩১, বুধবার ২৬ জুন ২০২৪

জৈন্তাপুর সমিতি ইউকে’র নতুন কমিটি: মনসুর সভাপতি,বাসিত সম্পাদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫৪, ২৪ অক্টোবর ২০২৩

প্রিন্ট:

জৈন্তাপুর সমিতি ইউকে’র নতুন কমিটি: মনসুর সভাপতি,বাসিত সম্পাদক

ছবি: বহুমাত্রিক.কম

যুক্তরাজ্যে বসবাসরত জৈন্তাপুরবাসীদের সংগঠন জৈন্তাপুর সমিতি ইউকে'র নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সর্বসম্মতিক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে মনসুর আলম ও মোহাম্মদ আব্দুল বাছিত সেলিম।

২৩ অক্টোবর সোমবার সন্ধ্যা ৭ টায় লন্ডনের হোয়াইট চ্যাপল রোডে সমিতির এক সাধারণ সভায় এ কমিটি গঠিত হয়। নতুন সভাপতি এবং সাধারণ সম্পাদক পরবর্তী সভার তারিখ এবং পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা করবেন। ফখরুদ্দীন আলী আহমদ (জামাল ) এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন-মনসুর আলম,মোহাম্মদ আব্দুল বাছিত সেলিম,ব্যরিস্টার আবু সাদাত মোঃ সোহেল,ডা: আবু তাহের মোঃ বাহার,সাদিক আহমদ,ফয়েজ আহমদ,নাঈম আহমদ,কিবরিয়া আহমদ,ডাক্তার মোহাম্মদ সানওয়ার আহমদ,মোহাম্মদ শাহজাহান প্রমুখ।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন ফয়েজ আহমদ।২০২৩-২০২৫ মেয়াদে দুই বছরের জন্য এই কমিটি গঠিত হয়। সদ্য বিদায়ী কমিটির সভাপতি হিফজুর রহমান ও সাধারণ সম্পাদক আবু সাদাত মোঃ সুহেল নতুন নেতৃত্বকে অভিনন্দন জানান। উল্লেখ্য,জৈন্তাপুর সমিতি ইউকে ২০০৭ সালে গঠিত ইংল্যান্ডে বসবাসরত জৈন্তাপুর উপজেলার মানুষের সর্বপ্রথম ইউকে ভিত্তিক সংগঠন।

নবনির্বাচিত সম্পাদক ব্যবসায়ী ও সাবেক ছাত্রনেতা আব্দুল বাছিত সেলিম বলেন,বৃটেনে জৈন্তাপুর উপজেলার সর্বস্তরের নাগরিকদের সংগঠিত করে এলাকার ঐক্য ও সংহতিকে সূদৃঢ় করা এ সংগঠনের অন্যতম প্রয়াস। পাশাপাশি দেশের আর্থ সামাজিক উন্নয়নে প্রবাসীদের ভূমিকার উল্লেখ করে তিনি বলেন, দুর্যোগ মোকাবেলায় জৈন্তাপুর সমিতি কাজ করবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer