Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ৪ ১৪৩১, বুধবার ১৯ জুন ২০২৪

টেকনাফে ৬৫০ জন অসহায় ও দুঃস্থের মাঝে ইফতার বিতরণ করেছে বিজিবি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৩২, ৩১ মার্চ ২০২৩

প্রিন্ট:

টেকনাফে ৬৫০ জন অসহায় ও দুঃস্থের মাঝে ইফতার বিতরণ করেছে বিজিবি

ছবি: সংগৃহীত

কক্সবাজারের টেকনাফে বিজিবির উদ্যোগে ৬৫০ জন অসহায় ও দুঃস্থের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে।প্রধানমন্ত্রীর অনুশাসন এবং বর্ডার গার্ড বাংলাদেশের মহাপরিচালকের দিক নির্দেশনা অনুযায়ী সকল রিজিয়ন, সেক্টর ও ব্যাটালিয়ন কর্তৃক সারাদেশে অসহায় ও দুঃস্থদের মাঝে পবিত্র রমজান মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচি পরিচালনা করছে। 

এরই অংশ হিসেবে শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন সদরের ২নং জিপি গেইট সংলগ্ন বিজিবি অডিটোরিয়ামের সামনে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের নবাগত অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ, বিজিবিএমএস সীমান্তবর্তী ৩৫০ জন অসহায় ও দুঃস্থের মাঝে উন্নতমানের ইফতার (লেবুর /ট্যাং শরবত, খেজুর, ছোলা ভুনা, পিয়াজু, মুড়ি,জিলাপি, মুরগির তেহারি এবং ডিমের কোরমা) বিতরণ করেন। এছাড়া টেকনাফ বাটালিয়নের অধীনস্থ শাহপরীরদ্বীপ বিএপির দায়িত্বপূর্ণ এলাকায় ২০০জন এবং সাবরাং বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় ১০০জনসহ সর্বমোট ৬৫০ জনকে ইফতার বিতরণ করা হয়।

অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ বলেন, পবিত্র মাহে রমজান সংযমের মাস। এই মাস ধনী-গরীব সবাইকে সংযমের পাশপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সঙ্গে ইফতার ভাগ করে নেওয়াটা অত্যন্ত আনন্দের। বিজিবি সবসময়ই সমাজের দরিদ্র এবং বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে। টেকনাফ ব্যাটলিয়ন কর্তৃক এ ইফতার বিতরণ কর্মসূচি পবিত্র রমজান মাসব্যাপী অব্যাহত থাকবে।ইফতার বিতরণ কর্মসূচির সময় টেকনাফ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক ক্যাপ্টেন মিনা আসিফ কবীর উপস্থিত ছিলেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer