Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ৮ ১৪৩১, বুধবার ২৪ জুলাই ২০২৪

আগেও বিয়ে হয়েছিল অনুপমের হবু স্ত্রী প্রশ্মিতার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৩৭, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

প্রিন্ট:

আগেও বিয়ে হয়েছিল অনুপমের হবু স্ত্রী প্রশ্মিতার

ফাইল ছবি

আবারও বিয়ের পিঁড়িতে বসছেন শিল্পী অনুপম রায়। ২ মার্চ গায়িকা প্রশ্মিতা পালকে বিয়ে করছেন তিনি। তার হবু স্ত্রীর আগেও একবার বিয়ে হয়েছিল।

প্রশ্মিতা পাল টলিউডের অতি চেনা মুখ। একাধিক ছবির একাধিক গান গেয়েছেন তিনি। তিনি কলকাতারই মেয়ে। লরেটো কলেজ থেকে পড়াশোনা করেছেন তিনি। খ্যাতি পান বোঝে না সে বোঝে না ছবিটির সাজনা গানটি গেয়ে। তার হবু স্বামী অনুপমের পরিচালনাতেও গেয়েছেন গান। হাইওয়ে ছবির তোমায় নিয়ে গল্প হোক গানটি প্রশ্মিতারই গাওয়া।

শৌনক নামক এক ব্যক্তিকে বিয়ে করেছিলেন প্রশ্মিতা। শৌনক পেশায় চিকিৎসক ছিলেন। কিন্তু বিয়ে করার কয়েক মাসের মধ্যেই তাদের সেই ঘর ভাঙে।

বর্তমানে অতীতের সেই স্মৃতি ভুলে নতুন স্বপ্নে বিভোর গায়িকা। অনুপমের হাত ধরে শুরু করছেন জীবনের নতুন অধ্যায়। বিয়ের প্রসঙ্গে প্রশ্মিতা বলেন, 'আমরা যেহেতু একই পেশায় আছি, তাই ওকে (অনুপম রায়) বহু বছর ধরে চিনি। গত এক বছর ধরে আমরা সম্পর্কে আছি। তবে আমরা কখনোই চাইনি এটা নিয়ে আলোচনা হোক। এখন মনে হয়েছে- আমরা পরবর্তী ধাপে যেতে পারি। তাই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের আশেপাশের সবাই ভালো থাকলে আমরাও ভালো থাকব।'

পিয়া চক্রবর্তী ও পরমব্রত চট্টোপাধ্যায় যেমন ২৭ নভেম্বর ঘরোয়া পরিবেশে আইনি বিয়ে সেরেছেন, তেমন ভাবেই আগামী ২ মার্চ অনুপম ও প্রশ্মিতা আইনি বিয়ে সারবেন। উপস্থিত থাকবেন তাদের পরিবার এবং কাছের বন্ধুরা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer