Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৮ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

প্রয়োজন ছাড়া সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে প্রবেশ নিষেধ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:২৩, ২০ নভেম্বর ২০২৩

প্রিন্ট:

প্রয়োজন ছাড়া সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে প্রবেশ নিষেধ

ফাইল ছবি

জরুরি প্রয়োজন ছাড়া বা বিনা প্রয়োজনে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে যেতে বারণ করা হয়েছে। সোমবার সন্ধ্যায় সুপ্রিম কোর্ট প্রশাসনের এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেওয়া হয়েছে।

সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার মুন্সী মো. মশিয়ার রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বিনা প্রয়োজনে বাংলাদেশ সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে প্রবেশ না করার জন্য বলা হলো। জরুরি প্রয়োজনে কেউ প্রবেশ করলে স্ব স্ব জাতীয় পরিচয়পত্র অথবা পাসপোর্ট সাথে রাখতে হবে।বাংলাদেশ সুপ্রিম কোর্ট প্রশাসন ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি কর্তৃক সরবরাহকৃত নির্ধারিত স্টিকার ছাড়া গাড়ি প্রবেশ নিষিদ্ধ করা হলো। অন্যথায় অবৈধ অনুপ্রবেশকারীদের বিরুধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

গণমাধ্যমকর্মী বা গণমাধ্যমের গাড়ি এ নির্দেশনার আওতায় পড়বে কি না, জানতে চাইলে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুর রহমান কালের কণ্ঠকে বলেন, 'গণমাধ্যম কর্মীরা এ নির্দেশনার আওতায় পড়বেন না। তারা কোনো বাঁধার সম্মুখীন হবেন না।তবে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে ঢুকতে গেলে গণমাধ্যম কর্মীদের গাড়িতে অবশ্যই সেই গণমাধ্যমের স্টিকার এবং পরিচয়পত্র (প্রেসকার্ড) থাকতে হবে বলে জানান এই কর্মকর্তা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer