Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৬ ১৪৩১, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪

ফ্রি পূজাহাট ও সামগ্রী বিতরণ উদ্বোধনে ভারতীয় সহকারি হাই কমিশনার

মো. নজরুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০০, ২ অক্টোবর ২০২২

আপডেট: ০০:১২, ২ অক্টোবর ২০২২

প্রিন্ট:

ফ্রি পূজাহাট ও সামগ্রী বিতরণ উদ্বোধনে ভারতীয় সহকারি হাই কমিশনার

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মালম্বী সম্প্রদায়ের ক্রয় সামর্থ্যহীনঅসহায় দরিদ্র পরিবারের  সদস্যদের জন্য পূজার ফ্রি হাটের উদ্বোধন করেন এবং বিনামূল্যে নানা সামগ্রীর বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ভারতীয় সহকারি হাই কমিশন অফিস সিলেটের সহকারী হাই কমিশনার নীরজ কুমার জয়সোয়াল।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের আঠারবাড়িতে মুক্তির বন্ধন ফাউন্ডেশন উদ্যোগে ও অনন্যা ফাউন্ডেশনের সহযোগিতায় শনিবার (০১ অক্টোবর) ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের উত্তর বনগাঁও ইরা ফিলিং স্টেশন মাঠ চত্বরে পূজার এই ফ্রি হাটের আয়োজন করা হয়।

ফ্রি হাটে গিয়ে দেখা যায় স্টল গুলোতে সাজিয়ে রাখা হয়েছে শিশু কিশোর ও বয়ষ্ক নারী ও পুরুষদের জন্য নতুন পোশাক প্রসাধনী, খাদ্যপণ্য ও পূজার সামগ্রী।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য (বিপিএম),ময়মনসিংহের পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূইয়া (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার শেখ মুস্তাফিজুর রহমান, ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাছিনুর রহমান, ইউপি চেয়ারম্যান জুবের আলম কবীর রুপক প্রমুখ।

উদ্বোধনকালে সহকারি হাই কমিশনার নীরজ কুমার জয়সোয়াল বলেন, দুর্গোৎসব উপলক্ষে মুক্তির বন্ধন ফাউন্ডেশন ও অনন্যা ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে আয়োজিত হাটটি প্রশংসার দাবী রাখে। এ ধরনের কর্মসূচী সাম্প্রদায়িক সম্প্রীতি বৃদ্ধি করে এবং সুন্দর সমাজব্যবস্থা গড়ে তুলতে সহায়তা করে।

তিনি আয়োজকদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। আগামী দিনগুলোতেও এই কর্মসূচীর ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য আয়োজকদের প্রতি আহবান জানান।

মুক্তির বন্ধন ফাউন্ডেশনের সমন্বয়ক আজহারুল ইসলাম পলাশ জানান, ফ্রি হাটের বাইরেও লোকলজ্জার ভয়ে ক্রয় সামর্থ্যহীনদের মাঝে যারা স্টলে আসেনি তাদের পণ্যসামগ্রী বাড়িতে পৌঁছে দিচ্ছেন সংগঠনের স্বেচ্ছাসেবকরা। ফ্রি হাটে সামর্থ্যহীন দুই শতাধিক মানুষ স্টল থেকে তাদের পছন্দমত পোশাক সামগ্রী নিয়ে যাচ্ছেন।

পণ্যসামগ্রী পেয়ে উত্তর বনগাঁওয়ের প্রতিবন্ধি গোপাল চন্দ্র জানান, দ্রব্যমূল্যের উর্দ্ধগতির সময়ে যে পণ্যগুলোর আমি পেয়েছি এর মূল্য অনেক বেশি। এগুলি পেয়ে আমি অনেক আনন্দিত।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer