Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১৮ ১৪৩০, শনিবার ০২ মার্চ ২০২৪

মৃত্যুর খবরেও বাতিল হয়নি রুবেলের সিনেমার বিশেষ প্রদর্শনী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:০০, ৭ ফেব্রুয়ারি ২০২৪

প্রিন্ট:

মৃত্যুর খবরেও বাতিল হয়নি রুবেলের সিনেমার বিশেষ প্রদর্শনী

ছবি- সংগৃহীত

জনপ্রিয় অভিনেতা আহমেদ রুবেলের মৃত্যুতেও বাতিল হয়নি তার অভিনীত সিনেমা ‘পেয়ারার সুবাস’ এর উদ্বোধনী প্রদর্শনী। নির্মাতা নুরুল ইসলাম আতিকের ‘পেয়ারার সুবাস’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রুবেল। তার মৃত্যুতে শোক প্রকাশ করেই চলছে সিনেমাটির বিশেষ প্রদর্শনী।

বুধবার বসুন্ধরা সিটির সিনেপ্লেক্সে ‘পেয়ারার সুবাস’ এর উদ্বোধনী প্রদর্শনী ছিল। তাতে অংশ নিতেই বসুন্ধরা সিটির সিনেপ্লেক্সে আসছিলেন আহমেদ রুবেল। চলেও এসেছিলেন, কিন্তু দেখা হলো না শেষ ছবির দৃশ্যপট! আনুমানিক সাড়ে ৫টার দিকে শপিংমল বসুন্ধরা সিটির পার্কিংয়ে পড়ে যান তিনি। পরে স্কয়ার হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। 

শোক প্রকাশ করে বীর মুক্তিযোদ্ধা ও নির্মাতা নাসির উদ্দীন ইউসুফ বাচ্চু বলেন, এ সিনেমার উদ্বোধনী প্রদর্শনীতে যোগ দেয়ার কথা ছিল আহমেদ রুবেলের। উত্তরা থেকে পরিচালক নুরুল আলম আতিক সঙ্গে গাড়িতে করে রুবেল বসুন্ধরা আসছিলেন। গাড়িটির চালকের আসনে ছিলেন আহমেদ রুবেল নিজেই। রাজধানীর বসুন্ধরা সিটির পার্কিংয়ে গাড়িটি পার্ক করার পর হঠাৎ করেই অসুস্থ বোধ করেন রুবেল। পার্কিং থেকে সবাই মিলে তাকে দ্রুত রাজধানীর স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

অভিনেত্রী জয়া আহসান বলেন, রুবেল ভাই থাকলে হয়তো তিনিও চাইতেন না যে শো বাতিল হোক। তাই আমরাও মনে কষ্ট নিয়ে হলেও শো চালচ্ছি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer