Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ১১ ১৪৩১, শনিবার ২৭ জুলাই ২০২৪

ফেরদৌসের ভোটের প্রচারে ঢাকায় আসবেন ঋতুপর্ণা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৮:৪৯, ২৯ নভেম্বর ২০২৩

প্রিন্ট:

ফেরদৌসের ভোটের প্রচারে ঢাকায় আসবেন ঋতুপর্ণা

ফাইল ছবি

নির্বাচনী মাঠে তুমুল ব্যস্ত ঢাকাই সিনেমার নায়ক ফেরদৌস আহমেদ। প্রথমবারের মতো জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি। ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন এই অভিনেতা। এ খবরে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন টালিউড তারকারাও। শুধু কি তাই? প্রয়োজনে ঢাকায় এসে ভোটের প্রচার করবেন বলেও জানিয়েছেন টালিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত!

ঋতুপর্ণা সেনগুপ্ত ও ফেরদৌস ২০০১ সালে ‘ওস্তাদ’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেন। এরপর দুই তারকার বন্ধুত্ব সময়ের সঙ্গে সঙ্গে আরও দৃঢ় হয়েছে। ঢাকায় আসলেই ফেরদৌসের কথা স্মরণ করেন ঋতুপর্ণা।

কলকাতার একটি সংবাদমাধ্যমে ফেরদৌস জানান, নির্বাচনের খবরে টালিউডের অনেক তারকাই তাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। তিনি বলেন, টালিউডে আমার অনেক বন্ধু রয়েছেন। ঋতুপর্ণা (ঋতুপর্ণা সেনগুপ্ত) আমার খুব ভালো বন্ধু। ও তো বলেছে- প্রয়োজনে ঢাকায় এসে আমার জন্য ভোটের প্রচারও করবে। কলকাতায় যে কাণ্ড ঘটিয়েছিলাম, সেটা আমি ওকে মনে করিয়ে দিই।

২০১৯ সালে ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন; সে কথাই ঋতুপর্ণাকে স্মরণ করিয়ে দেন ফেরদৌস।

এ বিষয়ে ফেরদৌস বলেন, ওই ভুলের জন্য আমাকে প্রচুর ভুগতে হয়েছে। আমি এখনো ওই ঘটনার জন্য দুঃখপ্রকাশ করি। কারণ আমি তখন নিয়মকানুন জানতাম না। কলকাতায় দীর্ঘদিন কাজের ফলে আমি দুই বাংলারই কাছের মানুষ। যারা আমাকে নিয়ে গিয়েছিলেন, তারাও হয়তো আবেগের বশবর্তী হয়ে বিষয়টা খেয়াল করেননি। কলকাতা থেকে প্রায় দুবছর আমি দূরে ছিলাম। একাধিক সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছিল।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer