Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ১১ ১৪৩১, শনিবার ২৭ জুলাই ২০২৪

মাঠের গর্তে নারী ও দুই শিশুর ক্ষতবিক্ষত মরদেহ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:০৯, ২১ মে ২০২৪

প্রিন্ট:

মাঠের গর্তে নারী ও দুই শিশুর ক্ষতবিক্ষত মরদেহ

ছবি- সংগৃহীত

ময়মনসিংহের ত্রিশালে গর্ত থেকে এক নারী ও দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার দুপুরের দিকে ওই গর্ত থেকে এক শিশুর মরদেহ টেনে বের করে শিয়াল। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি খুঁড়ে এক নারী ও দুই শিশুর মরদেহ উদ্ধার করে। লাশগুলো বেশ কয়েক দিন আগে মাটিচাপা দেওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ওই নারীর বয়স আনুমানিক ৩৫ বছর। আর শিশু দুটির বয়স যথাক্রমে তিন ও ছয় বছর হতে পারে।

তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদ, সহকারী পুলিশ সুপার ত্রিশাল সার্কেল অরিত সরকার ও ত্রিশাল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন।

ত্রিশাল থানার ওসি কামাল হোসেন জানান, সম্ভবত সপ্তাহখানেক আগে ওই নারী ও দুই শিশুকে হত্যা করে মরদেহ মাটিতে পুঁতে রাখা হয়েছিল। ধারণা করা হচ্ছে, অন্য কোথাও তাদের হত্যার পর মরদেহ এখানে এনে পুঁতে রাখা হয়েছে। তবে এখনো নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলেও তিনি জানান।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শামীম হোসেন জানান, মরদেহগুলো ক্ষতবিক্ষত, কোনোটিতে আঙুল নেই। ফলে পরিচয় শনাক্ত করা সম্ভব হচ্ছে না। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পিবিআই ময়মনসিংহের এসপি রকিবুল আক্তার ঘটনাস্থল পরিদর্শন করে জানান, মেশিন দিয়ে ফিঙ্গার প্রিন্ট নেয়ার চেষ্টা করা হয়েছে কিন্তু আঙুল পচে যাওয়ায় তা সম্ভব হয়নি।  লাশ সনাক্তকরণে জেলা পুলিশ ও পিবিআই  যৌথভাবে তদন্ত কাজ অব্যাহত রেখেছে। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer