Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৮ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

উখিয়ায় দুই সন্ত্রাসী গ্রুপের সংঘর্ষ : গুলিতে রোহিঙ্গা বৃদ্ধ নিহত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:৪০, ১ এপ্রিল ২০২৩

প্রিন্ট:

উখিয়ায় দুই সন্ত্রাসী গ্রুপের সংঘর্ষ : গুলিতে রোহিঙ্গা বৃদ্ধ নিহত

ফাইল ছবি

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা আশ্রয় শিবিরে আধিপত্য বিস্তারের জেরে দুই সন্ত্রাসী গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে এক রোহিঙ্গা বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন এক শিশু।

শুক্রবার রাত ২টায় উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী ৮-ডব্লিউ নম্বর রোহিঙ্গা আশ্রয় শিবিরে এ ঘটনা ঘটে।

নিহত ছৈয়দ আলম (৬১) উখিয়ার বালুখালী ৮-ডব্লিউ নম্বর রোহিঙ্গা আশ্রয় শিবিরের ই-ব্লকের বাসিন্দা মৃত মোহাম্মদ কাশিমের ছেলে।আহত তাইফুর উখিয়ার কুতুপালং ৫ নম্বর রোহিঙ্গা আশ্রয় শিবিরের ডি-ব্লকের নুরুল আমিনের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, মধ্যরাতে উখিয়ার বালুখালী ৮-ডব্লিউ নম্বর আশ্রয় শিবিরে রোহিঙ্গাদের অজ্ঞাত সন্ত্রাসী দুদলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তাদের এলোপাতাড়ি গুলিতে ঘটনাস্থলে এক রোহিঙ্গা বৃদ্ধ নিহত এবং এক শিশু গুলিবিদ্ধ হয়।

খবর পেয়ে এপিবিএন পুলিশ ও উখিয়া থানা পুলিশের আলাদা দুটি দল ঘটনাস্থলে পৌঁছলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে বৃদ্ধের মৃতদেহ এবং শিশুকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। আহত শিশুটি উখিয়ার কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রোহিঙ্গা আশ্রয় শিবিরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এদিকে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে নেয়া হয়েছে বলে জানান শেখ মোহাম্মদ আলী।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer