Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ১০ ১৪৩১, শনিবার ২৫ মে ২০২৪

ময়মনসিংহে বাসযাত্রীদের ইফতার উপহার দেওয়ার ঘোষণা শামীমের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১৫, ২৪ মার্চ ২০২৩

আপডেট: ১৬:১৯, ২৪ মার্চ ২০২৩

প্রিন্ট:

ময়মনসিংহে বাসযাত্রীদের ইফতার উপহার দেওয়ার ঘোষণা শামীমের

ছবি: বহুমাত্রিক.কম

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির  অতিরিক্ত মহাপরিচালক, ময়মনসিংহ  চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি, এফবিসিসিআই সহসভাপতি ও  জেলা আওয়ামী লীগের সাবেক  সহ-সভাপতি মোঃ আমিনুল হক শামীম সিআইপি পবিত্র মাহে রমজানে রোজাদার  বাসযাত্রীদের ইফতারের সুবিধার জন্য ময়মনসিংহের বাস মালিকদের পক্ষ  হতে ইফতারের সময় ইফতার সামগ্রী উপহার দেওয়ার ঘোষণা দিয়েছেন। একই বিষয়ের প্রতি জোরালো সমর্থন জানান ময়মনসিংহ জিলা মোটর মালিক সমিতির সভাপতি  মমতাজ উদ্দিন মন্তা ও মহাসচিব মাহবুবুর রহমান। 

শুক্রবার ১লা রমজান দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পবিত্র মাহে রমজান ও ঈদ উপলক্ষে দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণ ও যানজট নিরসনে জেলা প্রশাসন ও ময়মনসিংহ জেলা চেম্বার অব কমার্স এন্ড  ইন্ডাস্ট্রি আয়োজিত এক সভায় বক্তব্য দান কালে চেম্বার সভাপতি আমিনুল হক শামীম এই ঘোষণা দেন। সঠিক মূল্য নিশ্চিত করার লক্ষ্যে ও ক্রেতাদের অভিযোগ নিরসনে ময়মনসিংহ শহরের গাঙ্গিনার পাড় ও মেছুয়া বাজারে ব্যবসায়ীদের পক্ষ থেকে দুটি নিয়ন্ত্রণ কক্ষ খোলারও ঘোষণা প্রদান করেন চেম্বার সভাপতি। 

ঈদ উপলক্ষে ব্যবসায়ীদের কাছ থেকে যেকোনো ধরনের চাঁদাবাজি রোদকল্পে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেন আমিনুল হক শামীম। চাঁদাবাজরা চাঁদা চাইলে তাকে এবং পুলিশকে  খবর দেওয়ার অনুরোধ জানান এবং  প্রয়োজনে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে আইনি সহযোগিতার পরামর্শ দেন।  তিনি ভোক্তাদের কাছে সঠিক ওজনে  ভেজালমুক্ত পণ্য সরবরাহ এবং চমৎকার আচরণ উপহার দেয়ার  জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান। 

ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মুস্তাফিজার রহমানের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ  ভূঁইয়া, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুল ইসলাম, এন এস আই এর যুগ্ম পরিচালক ড. মোহাম্মদ রফিকুল ইসলাম, বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী ইন্দ্রজিৎ দেবনাথ, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ ও ময়মনসিংহ জেলা ট্রাফিক বিভাগের ইনচার্জ (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমান, ময়মনসিংহ জেলা মটর মালিক সমিতির সভাপতি  মমতাজ উদ্দিন মন্তা ও মহাসচিব মাহবুবুর রহমান, ময়মনসিংহ জেলা চেম্বার অব কমার্স এন্ড  ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা, জেলা মটর মালিক সমিতির সম্পাদক (কোচ বিভাগ) ও গৌরীপুর  উপজেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা, জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন চানু, বিশিষ্ট ব্যবসায়ী নূর আলম, ময়মনসিংহ প্রেসক্লাবের  সাধারণ সম্পাদক অমিত রায়, সাবেক সাধারণ সম্পাদক বাবুল হোসেন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম,  ব্যবসায়ী নেতা ইয়াজদানি কোরাইশী কাজল, খন্দকার শরীফ আহমেদ ও বিধু ভূষণ প্রমুখ। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer