Bahumatrik :: বহুমাত্রিক
 
৫ আশ্বিন ১৪২৭, রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০, ২:১৭ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

সুশান্তের প্রেমিকা রিয়াকে খুঁজে পাচ্ছে না পুলিশ


০২ আগস্ট ২০২০ রবিবার, ০৫:২৭  পিএম

বহুমাত্রিক ডেস্ক


সুশান্তের প্রেমিকা রিয়াকে খুঁজে পাচ্ছে না পুলিশ

খুঁজে পাওয়া যাচ্ছে না রিয়া চক্রবর্তীকে। তবে যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছে বিহার পুলিশ। শনিবার বিকেলে সংবাদ সম্মেলনে এমনই দাবি করলেন বিহার পুলিশের ডিজি গুপ্তেশ্বর পাণ্ডে।

পাশাপাশি সিবিআই তদন্তের ব্যাপারে তিনি সাফ জারিয়ে দেন, আমরা এর বিরোধিতা করছি। সত্য উদ্ঘাটনের ক্ষমতা বিহার পুলিশের রয়েছে। আমাদের তরফে চেষ্টা চালানো হচ্ছে।এদিন ডিজি আরও বলেন, তদন্ত এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে। এখন পর্যন্ত রিয়া চক্রবর্তীকে খুঁজে পাওয়া সম্ভব হয়নি। তবে আমরা চেষ্টা চালিয়েই যাচ্ছি।

গত তিন দিনে সুশান্ত-কাণ্ডে অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার ছাড়াবন্ধু মহেশ শেট্টি, বড় বোন নিতু সিংহ এবং পরিচারকক ও চিকিৎসকসহ মোট ছয়জনের বয়ান রেকর্ড করেছেন বলে জানিয়েছেন তারা। শনিবার বয়ান রেকর্ড করা হয় পরিচালক রুমি জাফরির। রিয়া এবং সুশান্তকে একসঙ্গে নিয়ে একটি ছবি পরিচালনা করার কথা ছিল রুমির।সংবাদ সংস্থা এএনআই সূত্রের খবর, সকালে বিহার পুলিশের দলটি সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টের জন্য মুম্বাইয়ের কুপার হাসপাতালে পৌঁছলে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের রিপোর্ট দিতে অস্বীকার করে।

তবে মুম্বাই পুলিশের বিরুদ্ধে বিহার পুলিশকে অসহযোগিতার যে অভিযোগ উঠেছিল তা নস্যাৎ করে বিহার পুলিশের ডিজি বলেন, তারা আমাদের যথেষ্ট সাহায্য করছেন। সুশান্ত শুধু বিহারের সন্তান নন, তিনি গোটা ভারতের সন্তান।

গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের দেহ। প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, তিনি আত্মহত্যা করেছেন। আত্মহত্যার কারণ অনুসন্ধানের জন্য এখন পর্যন্ত প্রায় ৪০ জনকে জেরা করেছে মুম্বাই পুলিশ। এদের মধ্যে রিয়া ছাড়াও রয়েছেন পরিচালক মহেশ ভাট, সঞ্জয়লীলা বানসালিসহ বলিউডের নামজাদা ব্যক্তিরা।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।