Bahumatrik :: বহুমাত্রিক
 
২০ শ্রাবণ ১৪২৭, বুধবার ০৫ আগস্ট ২০২০, ২:০৮ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

সুরক্ষা সরঞ্জাম নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের পাশে সদাগর ডটকম


০৩ মে ২০২০ রবিবার, ০৬:০৮  পিএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


সুরক্ষা সরঞ্জাম নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের পাশে সদাগর ডটকম

বৈশ্বিক মহামারী কোভিড-১৯ বা করোনাভাইরাসের বিরুদ্ধে ‘সন্মূখযোদ্ধা’ দেশের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সহযোগিতার হাত বাড়াল অনলাইন মার্কেট প্লেস সদাগর ডটকম।

প্রতিষ্ঠানটি সামাজিক এবং মানবিক দায়বদ্ধতা থেকে কোভিড-১৯ এর প্রভাবে অবরুদ্ধ অবস্থায় বাংলাদেশে নিন্ম আয়ের শ্রমজীবী মানুষ, যাঁরা কর্মহীন হয়ে চরম বিপাকে পড়েছেন তাদের খাদ্যসামগ্রী, নগদ অর্থ ও রান্না করা খাবারও বিতরণ করে আসছেন।

‘সেভ ওয়ান মিল-সেভ ওয়ান লাইফ’ শীর্ষক অনলাইন প্রচারাভিযানের সংগৃহীত অর্থে চলমান এই সহযোগিতা কার্যক্রমে এবার তারা চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের পাশে দাঁড়ালেন। শনিবার প্রতিষ্ঠানটি স্বাস্থ্য অধিদপ্তরকে ৩শ’ সেট করোনা চিকিৎসায় সহায়ক সুরক্ষা সরঞ্জাম হস্তান্তর করে। হস্তান্তরকৃত এসব সামগ্রীর মধ্যে রয়েছে ৩শ’ ফেসশিল্ড ও ৩শ’ সেফটি গগজ।

মহাখালীতে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের দপ্তরে করোনা চিকিৎসায় সমন্বয়ের জন্য কেন্দ্রিয় কন্ট্রোল সেন্টারের কর্তব্যরত চিকিৎসক কর্মকর্তাগণ সদাগরের পক্ষ থেকে দেশিয় প্রতিষ্ঠান ওয়ালটন প্রস্তুতকৃত এসব সুরক্ষা সামগ্রী গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন কন্ট্রোল সেন্টারের দায়িত্বপ্রাপ্ত ডা. ইশরাত জাহান মৌরি, ডা. নাওমী নূর ও ডা. সাদিকুল হক। সদাগর এর পক্ষে সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন বহুমাত্রিক ডট কম এর প্রধান সম্পাদক  আশরাফুল ইসলাম।

করোনা চিকিৎসায় স্বাস্থ্য বিভাগকে সহযোগিতার জন্য বেসরকারি প্রতিষ্ঠান ও ব্যক্তিবিশেষের এ ধরণের প্রয়াসকে স্বাগত জানিয়ে অধিদপ্তরের পরিচালক (এমবিডিসি) অধ্যাপক ডা. মোঃ সামিউল ইসলাম বলেন, ‘আমরা এই প্রচেষ্টাকে ইতিবাচকভাবে দেখি। এটি উৎসাহব্যঞ্জক। ইতিপূর্বে প্রাপ্ত সহযোগিতাসমূহ আমরা কৃতজ্ঞতার সঙ্গে আমাদের সংবাদ সম্মেলন ও সংবাদ বিজ্ঞপ্তিতে স্বীকার করে আসছি এবং এটি আমরা করে যাব।’

সদাগরের পরিচালক (প্রশাসন ও জনসংযোগ) শওকাত আলী বেনু জানান সদাগর  মানবতার জন্যে কাজ করছে এবং  সদাগরের এই কর্ম প্রচেষ্টা ভবিষ্যতেও  অব্যাহত থাকবে।

উল্লেখ্য, সদাগর ডটকম ইতিপূর্বে খুলনার রূপসা থানার দুরজজনি মহল, নোয়াখালী জেলার কবিরহাট থানার মনিনগর, বগুড়ার ডোমেনপুকুর, রাজধানীর মিরপুর ও উত্তরার বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ করেছে। সদাগর বাংলাদেশে বিভিন্ন নিত্যপণ্য, শিশুখাদ্য, স্বাস্থ্য ও রূপচর্চা সামগ্রী এবং যুক্তরাজ্যের শীর্ষ ব্র্যান্ডসমূহের নানা প্রসাধনী বিক্রি করে থাকে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

বিশেষ প্রতিবেদন -এর সর্বশেষ