Bahumatrik :: বহুমাত্রিক
 
২৯ চৈত্র ১৪২৭, সোমবার ১২ এপ্রিল ২০২১, ৭:২৫ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

সাংস্কৃতিক কর্মকর্তা রেদওয়ানা হত্যার প্রতিবাদে গাজীপুরে মানববন্ধন


০১ এপ্রিল ২০২১ বৃহস্পতিবার, ১২:৪১  এএম

বহুমাত্রিক ডেস্ক


সাংস্কৃতিক কর্মকর্তা রেদওয়ানা হত্যার প্রতিবাদে গাজীপুরে মানববন্ধন

টাঙ্গাইল জেলা শিল্পকলা একাডেমির জেলা সাংস্কৃতিক কর্মকর্তা খন্দকার রেদওয়ানা ইসলামকে হত্যার প্রতিবাদে বুধবার গাজীপুরে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন সাংস্কৃতিককর্মী ও বিশিষ্টজনরা। জেলা প্রশাসক কার্যালয় চত্বরে বেলা ১১টায় এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে জেলা শিল্পকলা একাডেমি গাজীপুর।

জেলা সাংস্কৃতিক কর্মকর্তা শারমীন জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- গাজীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রাহিম সরকার, সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মী সৈয়দ মোকছেদুল আলম (লিটন), জেলা শিল্পকলা একাডেমির সংগীত প্রশিক্ষক সুরুজ খান, অভিনয় শিল্পী নাদিম মোড়ল প্রমুখ।

বক্তারা রেদওয়ানাকে হত্যার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে দায়িকে অবিলম্বে গ্রেপ্তার করে দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান। এ সময় জেলা শিল্পকলা একাডেমির প্রশিক্ষক সুভাষ রায় (তবলা), ভবতোষ দাস (চারুকলা), আশরাফী ফরিদ (উচ্চাঙ্গ নৃত্য), সংগীতা রোজারিও (সাধারণ নৃত্য) ও খন্দকার রফিক (নাট্যকলা) এ কর্মসূচিতে অংশ নিয়ে সংহতি প্রকাশ করেন।

প্রসঙ্গতঃ গত শনিবার মির্জাপুর কুমুদিনী হাসপাতালের দ্বিতীয় তলায় ১১ নম্বর কেবিনে জেলা সাংস্কৃতিক কর্মকর্তা খন্দকার রেদওয়ানা ইসলামের লাশ পাওয়া যায়। স্বজনদের অভিযোগ, খন্দকার রেদওয়ানা ইসলামকে শ^াসরোধ করে হত্যার পর তার স্বামী দেলোয়ার হোসেন পালিয়ে যান অভিযোগে মির্জাপুর থানায় নিহতের ছোট ভাই খন্দকার মো. আরশাদুল আবিদ বাদি হয়ে শনিবার রাতেই মির্জাপুর থানায় মামলা করেছেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।