Bahumatrik :: বহুমাত্রিক
 
২২ অগ্রাহায়ণ ১৪২৬, শুক্রবার ০৬ ডিসেম্বর ২০১৯, ১২:৪৮ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

সময়ই বলে দিবে আব্রামের ধর্ম : অপু


২৬ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার, ০৯:৫০  পিএম

বহুমাত্রিক ডেস্ক


সময়ই বলে দিবে আব্রামের ধর্ম : অপু

ঢাকা :শাকিব খান ও অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয় কোন ধর্মের অনুসারী হবে সেটা সময়ই বলে দেবে বলে জানিয়েছেন অপু। শাকিবের সঙ্গে বিয়ের পর ধর্মান্তরিত হওয়ার জন্য প্রস্তত থাকলেও তেমন কিছুই হয়নি বলেও জানিয়েছেন তিনি। দেশের বেশকিছু সংবাদমাধ্যমে অপু ও আব্রামের ধর্ম নিয়ে প্রতিবেদন প্রকাশের পর বৃহস্পতিবার  এ তথ্য জানিয়েছেন তিনি।

অপু বলেন, অনেক মিডিয়ায় খবর প্রকাশিত হয়েছে যে, আমি ধর্মান্তরিত হয়েছি। আসলে, তেমন কিছুই হয়নি। আমি সব সময় হিন্দু ধর্মের অনুসারী।

তিনি বলেন, পূজা পালন নিয়ে আমার ভক্তদের মনে হয়তো সংশয় থাকতে পারে। আমি তাদের জন্য বলতে চাই, সব ধর্মের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে। আমার যখন শাকিব খানের সঙ্গে বিয়ে হয়েছে তখন আমি এক ঝলক কাবিননামা দেখে পরে আর তার কোনো হদিস পাইনি। আদালতের মাধ্যমে যেভাবে ধর্মান্তর করা হয় আমার বেলায় সেরকম কিছুই হয়নি। ঈদ এবং ইসলাম ধর্মের প্রতি আমার যথেষ্ট সম্মান রয়েছে।

তবে ঈদ কখনো সেভাবে উদযাপন করেননি উল্লেখ করে অপু বিশ্বাস বলেন, কোরবানি ঈদ থেকে শুরু করে কোনো ঈদে কিংবা কোনোদিন আমি গো-মাংস স্পর্শ করিনি। আমার বাসার কাজের লোকদের জন্য আমি খাসি কোরবানির ব্যবস্থা করি। তা ছাড়া মিডিয়াতে আমার নাম অপু বিশ্বাস থেকে অপু ইসলাম খান নামে প্রচার করা হয়েছে। এ নামের পরিবর্তন যেভাবে করতে হয় সেই ধরনের কোনো কিছুই করা হয়নি। আমি যেহেতু ভালোবেসে বিয়ে করেছিলাম আমি ধর্ম পরিবর্তন করার জন্যও প্রস্তুত ছিলাম। কিন্তু কোরআন শিক্ষা বা ধর্মান্তর এ কিছুই করা হয়নি।

তিনি বলেন, আব্রাম আমার সঙ্গে আমার মতো করেই বড় হচ্ছে। সে এখনো অনেক ছোট। তার ধর্ম কি হবে সেটা সময়ই বলে দিবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।