Bahumatrik :: বহুমাত্রিক
 
১০ ভাদ্র ১৪২৬, রবিবার ২৫ আগস্ট ২০১৯, ৫:২১ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

রিফাত হত্যা: আদালতে জবানবন্দি দিয়েছেন মিন্নি


১৯ জুলাই ২০১৯ শুক্রবার, ০৯:০৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


রিফাত হত্যা: আদালতে জবানবন্দি দিয়েছেন মিন্নি

ঢাকা : বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডে গ্রেফতার মামলার প্রধান স্বাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

শুক্রবার বিকেলে বরগুনা সিনিয়র জুডিসিয়াল মেজিস্ট্রেট আদালতে এই জবানবন্দি দেন মিন্নি। এর আগে বৃহস্পতিবার মিন্নিকে একই আদালত থেকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডে নিয়েছিল পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ূন কবির জানান, বৃহস্পতিবার ৫ দিনের রিমান্ডে নেওয়ার পর তিনি স্বেচ্ছায় আদালতে জবানবন্দি দিতে রাজি হন। তাই শুক্রবার তাকে আদালতে হাজির করা হলে বিচারকের কাছে জবানবন্দি দেন তিনি।

মিন্নি হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ১৬৪ ধারায় জবানবন্দিই স্বীকারোক্তিমূলক জবানবন্দি।

মামলার অন্যান্য আসামিদের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়েছে, কিন্তু একমাত্র মিন্নিকে কেন রিমান্ড শেষ হওয়ার আগেই হাজির করা হল সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে তদন্তকারী কর্মকর্তা বলেন, তিনি রিমান্ডে নেওয়ার পর যখনই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হয়েছেন তখনই তাকে আদালতে হাজির করা হয়েছে।

 

এ মামলায় এখন পর্যন্ত ১৫ জন আসামি গ্রেফতার হয়েছে এবং মামলার এক নম্বর আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। গ্রেফতারদের মধ্যে মিন্নিসহ ১৩ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন এবং মামলার দুই ও তিন নম্বর আসামি রিফাত ফরাজী এবং রিশান ফরাজীকে রিমান্ডে নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।