Bahumatrik :: বহুমাত্রিক
 
২২ অগ্রাহায়ণ ১৪২৬, শনিবার ০৭ ডিসেম্বর ২০১৯, ৩:৩৭ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

মিষ্টির দোকানে নোংরা পরিবেশ : জরিমানা গুনলো দোকানিরা


২৭ নভেম্বর ২০১৯ বুধবার, ০৯:৫৮  এএম

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


মিষ্টির দোকানে নোংরা পরিবেশ : জরিমানা গুনলো দোকানিরা

যশোর : অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য বিক্রি করায় ৪ দোকানীকে ভ্রাম্যমাণ আদালত ২২ হাজার ৫০০ টাকা এবং প্রকাশ্যে সিগারেটের বিজ্ঞাপন দেয়ায় অপর একটি দোকানিকে ২০০০ টাকা জরিমানা করে তা আদায় করেছেন। মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

দন্ডপ্রাপ্ত দোকানগুলো হলো, যশোর শহরের ঝুমঝুমপুরের শিকো বেকারি, একই এলাকার সাতক্ষীরা ঘোষ ডেয়ারী এবং সাতক্ষীরা শেখ ডেয়ারী, দড়াটানার সাদেক মিষ্টান্ন ভান্ডারের কারখানা এবং দড়াটানা ট্রেড হাউজ।

ভ্রাম্যমাণ আদালতের পেশকার শেখ জালাল উদ্দীন জানান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট রৌশনিলা পারভীর মিথীর নেতৃত্বে শিকারী বেকারীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এসময় অস্বাস্থ্য ও নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য তৈরি ও বিক্রি করা দেখতে পেয়ে বেকারির মালিক ইমরান হোসেনকে ১৫০০০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করেন।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারজানা জান্নাতের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত সাতক্ষীরা ঘোষ ডেয়ারীর ম্যানেজার পলাশকে ৪০০০ হাজার টাকা, সাতক্ষীরা শেখ ডেয়ারির মালিক মিলন হোসেনকে ৫০০ টাকা জরিমানা করে তা আদায় করেন। নির্বাহী ম্যাজিষ্ট্রেট আয়েশা সিদ্দিকার নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত দড়াটানার সাদেক মিষ্টান্ন ভান্ডারের কারখানার মালিক জুলফিকার হোসেনকে ৩০০০ টাকা জরিমানা করে তা আদায় করেন।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট রৌশনিলা পারভীন মিথীর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত প্রকাশ্যে সিগারেটের বিজ্ঞাপন দেয়ায় দড়াটানার ট্রেড হাউজের মালিক তারিক হাসানকে ২০০০ টাকা জরিমানা করে তা আদায় করেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Netaji Subhash Chandra Bose
BRTA
Bay Leaf Premium Tea

অসঙ্গতি প্রতিদিন -এর সর্বশেষ