Bahumatrik :: বহুমাত্রিক
 
১৫ অগ্রাহায়ণ ১৪২৭, রবিবার ২৯ নভেম্বর ২০২০, ১০:৪৬ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

মির্জা ফখরুলের বাসায় মনোনয়ন বঞ্চিতদের ইটপাটকেল


১০ অক্টোবর ২০২০ শনিবার, ১১:২২  পিএম

বহুমাত্রিক ডেস্ক


মির্জা ফখরুলের বাসায় মনোনয়ন বঞ্চিতদের ইটপাটকেল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসার সামনে বিক্ষোভ করেছেন ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে দলটির মনোনয়ন বঞ্চিতদের সমর্থকরা। বিক্ষোভের এক পর্যায়ে তারা বিএনপি মহাসচিবের বাসা লক্ষ্য করে ইটপাটকেল ও ডিম ছুড়ে মারেন। এতে বাসভবনের দরজা-জানালার ক্ষতি হয়েছে। 

শনিবার বিকেলে রাজধানীর উত্তরায় বিএনপি মহাসচিবের বাসার সামনে কয়েকশ নেতাকর্মী জড়ো হয়ে এ বিক্ষোভ করেন। এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাসার ভেতরে অবস্থান করছিলেন।

জানা গেছে, ঢাকা-১৮ আসনে বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীরের বিরুদ্ধে অবস্থান নিয়ে এ আসনের অপরাপর সাত প্রার্থীর কর্মী-সমর্থকরা বিক্ষোভে অংশ নেন। দুপুরের পর থেকে তারা বিএনপি মহাসচিবের বাসার সামনে অবস্থান নিয়ে এস এম জাহাঙ্গীরের বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন। প্রতিবাদের শেষ পর্যায়ে বিক্ষুব্ধরা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসভবন লক্ষ্য করে ইটপাটকেল ও ডিম ছুড়ে মারেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

এ ঘটনার পরপরই শনিবার সন্ধ্যায় দলের স্থায়ী কমিটির ভার্চুয়াল সভায় বিষয়টি নিয়ে আলোচনা হয়। দলের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসভবনে কতিপয় উচ্ছৃঙ্খল বহিরাগত ব্যক্তি ইটপাটকেল নিক্ষেপ করে বাসার ক্ষতিসাধন করেছে।

এ ঘটনার পেছনে সরকারি মদদ রয়েছে অভিযোগ করে স্থায়ী কমিটির নেতৃবৃন্দ দাবি করেন, বর্তমানে সারাদেশে গুম, খুন, নারী ও শিশু নির্যাতন চলছে। এর বিরুদ্ধে আন্দোলনকে ভিন্ন খাতে নিতেই সরকারের এজেন্টরা এ হামলা চালিয়েছে। এ ঘটনায় তীব্র ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তারা।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।