Bahumatrik :: বহুমাত্রিক
 
২১ অগ্রাহায়ণ ১৪২৯, সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২:৪১ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো


২৩ নভেম্বর ২০২২ বুধবার, ০৭:৫৯  পিএম

বহুমাত্রিক ডেস্ক


দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো

সমর্থকের ফোন ভাঙার দায়ে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হলেন পর্তুগালের তারকা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো। এছাড়া ৫০ হাজার ইউরো জরিমানা গুনতে হবে তাকে।

ফুটবল বিশ্বকাপের মধ্যেই এক সাক্ষাৎকার দিয়ে তুমুল আলোচনায় পর্তুগিজ এ ফুটবল তারকা। সদ্য সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড কোচ ও মালিকদের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছিলেন। এরপর বুধবার রোনালদোর ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত করে ইউনাইটেড কর্তৃপক্ষ। বলা হয়, যৌথ সম্মতিতেই ক্লাব ছেড়েছেন সিআরসেভেন।

অবশ্য ব্রিটিশ ব্রডকাস্টার পিয়ার্স মরগ্যানকে দেয়া আলোচিত ওই সাক্ষাৎকার প্রকাশিত হওয়ার পরপরই বোঝা যাচ্ছিল ওল্ড ট্র্যাফোর্ড অধ্যায় শেষ হয়ে গেছে সিআরসেভেনের। আর তাই বুধবারের ঘোষণাটি কেবল আনুষ্ঠানিকতা ছিল।

এদিকে, ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ছাড়লেও আগের এক ঘটনায় শাস্তি পেতে হলো রোনালদোকে। যদিও বর্তমানে ক্লাবহীন এ ফুটবলার পরবর্তী ঠিকানা হিসেবে প্রিমিয়ার লিগের কোনো ক্লাবকে বেছে না নেন, তাহলে হয়তো এমন শাস্তি পেতে হবে না। তবে সেক্ষেত্রে জরিমানা গুনতে হতে পারে।

গত এপ্রিলে এভারটনের বিপক্ষে ১-০ গোলে হারের ম্যাচে এক দর্শকের ফোন ভেঙেছিলেন সদ্য সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড তারকা। আর সে কারণেই এমন শাস্তির মুখে পড়লেন সিআরসেভেন।

ঘটনাটি ঘটে গত ৯ এপ্রিল গুডিসন পার্কে এভারটনের বিপক্ষে ম্যাচে। সেদিন ম্যাচ হারের পর মেজাজ হারান রোনালদো। তার সঙ্গে ছবি তুলতে চাওয়া এভারটন সমর্থকের সেলফোন আছাড় মেরে ভেঙ্গে দেন। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা গেছে এমন দৃশ্য।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।