Bahumatrik :: বহুমাত্রিক
 
২১ জ্যৈষ্ঠ ১৪২৭, বৃহস্পতিবার ০৪ জুন ২০২০, ১২:৪৮ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

জিএম কাদেরের সঙ্গে সিবিআইআর নেতৃবৃন্দের সাক্ষাৎ


১৫ মার্চ ২০২০ রবিবার, ১২:৫৪  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


জিএম কাদেরের সঙ্গে সিবিআইআর নেতৃবৃন্দের সাক্ষাৎ

ঢাকা: বাংলাদেশ ও ভারতের সৌভাতৃত্বের ঐতিহাসিক সম্পর্ককে অটুট রাখতে বন্ধুপ্রতীম দু’দেশের জনগণের সঙ্গে জনগণের ঘনিষ্ট যোগাযোগ বৃদ্ধির ওপর জোর দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় সংসদীয় উপনেতা জি.এম কাদের, এম,পি।

শনিবার সেন্টার ফর বাংলাদেশ-ইন্ডিয়া রিলেশনস (সিবিআইআর) এর একটি প্রতিনিধি দল জাপা চেয়ারম্যানের সঙ্গে তাঁর উত্তরার বাসায় সৌজন্য সাক্ষাত করতে গেলে এই মতামত তুলে ধরেন তিনি। 

দু’দেশের জনগণের সম্পর্কোন্নয়নে সিবিআইআর’র মতো সংগঠনের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা উল্লেখ করে এই রাজনীতিক জানান, দুই দেশের জনগণের মাঝেই অনেক বিভ্রান্তিমূলক অপতথ্যের বিস্তার ঘটে। সিবিআইআর এক্ষেত্রে প্রকৃত তথ্য তুলে ধরে জনগণের মাঝে সব বিভ্রান্তির অবসান ঘটিয়ে বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে আরও বেগবান করতে পারে। 

সিবিআইআর’র এধরণের কর্মকাণ্ডে রাজনীতিবিদ হিসেবে নিজের দায়বদ্ধতার কথা উল্লেখ করে সব ধরণের সহায়তা নিয়ে পাশে থাকার অঙ্গীকারের কথাও জানিয়েছেন জি এম কাদের। 

সৌজন্য সাক্ষাতে সিবিআইআর’র পক্ষে নেতৃত্ব দেন সংগঠনের জাতীয় সমন্বয়ক এডভোকেট শুভাশীষ সমদ্দার। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-শীর্ষ নেতা এডভোকেট রতন কুমার দাস, ঢাকা মহানগর দক্ষিণের সমন্বয়ক আরুক মুন্সী, জাতীয় পার্টীর আন্তর্জাতিক বিষয়ক যুগ্ম সম্পাদক মোঃ এস.এম রহমান পারভেজ প্রমুখ। 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।