Bahumatrik :: বহুমাত্রিক
 
২ পৌষ ১৪২৬, সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯, ৩:১৬ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

চট্টগ্রামে বিপ্রপার্টির যাত্রা শুরু


১৯ নভেম্বর ২০১৯ মঙ্গলবার, ০৬:৫৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


চট্টগ্রামে বিপ্রপার্টির যাত্রা শুরু

ঢাকা : ক্রয়, বিক্রয় এবং ভাড়া দেয়ার জন্য ৬৫০০ তালিকাভুক্ত প্রপার্টি নিয়ে বন্দর নগরী চট্টগ্রামে নিজেদের কার্যক্রম সম্প্রসারিত করল দেশের সবচেয়ে বড় রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম লিমিটেড। প্রপার্টিতে বিনিয়োগকে ঝামেলামুক্ত এবং নিরাপদ করার লক্ষ্যে বিপ্রপার্টি এই নতুন অফিসের যাত্রা শুরু করেছে।

সম্ভাব্য গ্রাহক এবং অংশীদারদের মধ্যে উদ্বোধনী অনুষ্ঠানটি ব্যাপক সাড়া ফেলেছে। অনুষ্ঠানটি তারা উপভোগ করেছেন এবং লিগ্যাল টিম ও ফাইন্যান্সিং অ্যাডভাইজারদের সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা করেছেন।

অনুষ্ঠানে বিপ্রপার্টি সিইও মার্ক নসওয়ার্দি বলেন, “চট্টগ্রামের গ্রাহকদের জীবনযাত্রাকে আরো সহজ করার লক্ষ্যে আমরা আমাদের কার্যক্রমকে চট্টগ্রামে সম্প্রসারিত করেছি। গ্রাহকদের প্রপার্টি সম্পর্কিত সব ধরনের সমস্যার সমাধান নিশ্চিত করাই আমাদের প্রধান লক্ষ্য। বন্দর নগরীর গ্রাহকরা এখন আমাদের চট্টগ্রাম অফিস থেকে সরাসরি প্রপার্টি সম্পর্কিত সব ধরনের তথ্য জানতে পারবেন। গ্রাহকদের সুবিধামত এবং দ্রুত সময়ে প্রপার্টি ক্রয়-বিক্রয় এবং ভাড়া দেয়া-নেয়ার কাজে সহায়তা করবে বন্দর নগরীর এই নতুন অফিসটি।’’

প্রযুক্তির ব্যবহার করে রিয়েল এস্টেট খাতকে রূপান্তরিত করেছে দেশের সবচেয়ে বড় রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম। ক্রেতা-বিক্রেতা এবং বাড়িওয়ালা-ভাড়াটিয়ার রিয়েল এস্টেট সম্পর্কিত যেকোন কাজ বন্দর নগরীতে এখন আরো সহজ হবে। অনলাইন মার্কেটপ্লেসটির গ্রাহকরা এখন যেকোন সময় যেকোন জায়গা থেকে চট্টগ্রামের বিভিন্ন বাসা দেখে তাদের কাঙ্খিত বাসাটি পছন্দ করতে পারবেন। মার্কেটপ্লেসের গ্রাহকরা এখন নিজের বাড়িতে বসেই তাদের মোবাইল ফোন এবং স্মার্ট ডিভাইস ব্যবহার করে ৩৬০ ডিগ্রী ভার্চ্যুয়াল ট্যুরের মাধ্যমে চট্টগ্রামে নিজের পছন্দের বাসাটি দেখতে পাবেন।

বিপ্রপার্টি ডটকম সম্পর্কে:

ইমারজিং মার্কেটস্‌ প্রপার্টি গ্রুপ (ইএমপিজি)-এর অঙ্গসংস্থা বিপ্রপার্টি ডটকম বাংলাদেশে যাত্রা করে ২০১৫ সালে এবং কোম্পানিটির ওয়েবসাইটে ভাড়া ও বিক্রি করার জন্য বর্তমানে ২৬,০০০ এরও বেশি প্রপার্টির তথ্য দেয়া আছে। ঊঠতি মার্কেটগুলোর চাহিদা অনুযায়ী রিয়েল এস্টেট খাতে বিশ্বমানের সেবা দেয়ার ক্ষেত্রে ইএমজিপি বরাবরই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এছাড়া এশিয়া, মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার রিয়েল এস্টেট খাতেও ইএমজিপি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। ইএমজিপি-এর সদরদপ্তর সংযুক্ত আরব আমিরাতে অবস্থিত। বাংলাদেশে বিপ্রপার্টির সদরদপ্তর ঢাকার গুলশান ১-এ। আরো জানতে ভিজিট করুনঃ www.bproperty.com

মিডিয়া যোগাযোগ:

মাহজাবীন চৌধুরী | মার্কেটিং ম্যানেজার | বিপ্রপার্টি ডটকম

মোবাইল: ০১৯০৮-৮১৫৫১৭

ইমেইল: [email protected]

সীমা আলী | বিজনেস লিড | বেঞ্চমার্ক পিআর

মোবাইল: +৮৮ ০১৯৭৮-২০৮৪০৮

ইমেইল: [email protected]

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।