Bahumatrik :: বহুমাত্রিক
 
২৩ অগ্রাহায়ণ ১৪২৮, মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১, ৩:১১ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

কৃষিবিদ বদিউজ্জামান বাদশা আর নেই


২২ নভেম্বর ২০২১ সোমবার, ০৯:৩২  এএম

বহুমাত্রিক ডেস্ক


কৃষিবিদ বদিউজ্জামান বাদশা আর নেই

বিশিষ্ট কৃষিবিদ ও রাজনীতিক বদিউজ্জামান বাদশা আর নেই (ইন্ননিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। রোববার দিবাগত ৩টায় বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। 

বাকৃবি’র জনসংযোগ ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। 

প্রয়াত এই কৃষিবিদ একাধারে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি; বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি; কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি; সাবেক উপজেলা চেয়ারম্যান; বাংলাদেশ উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশন এর সাবেক মহাসচিব, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। 

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন এর নির্বাহী সাধারণ সম্পাদক  বদিউজ্জামান বাদশা-এর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. লুৎফুল হাসান ।

ভাইস-চ্যান্সেলর এক শোক বার্তায় বলেন, মরহুম বদিউজ্জামান বাদশা গণ মানুষের নেতা হিসাবে মানুষের হৃদয়ে আজীবন বেঁচে থাকবেন। আমরা বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় পরিবার তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও অত্যন্ত মর্মাহত ।

ভাইস-চ্যান্সেলর মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তার শোক সন্তপ্ত পরিবারবর্গ ও স্বজনদের জন্য এই অপূরণীয় ক্ষতি ও অপরিমেয় শোক সহ্য করার তৌফিক প্রার্থনা করছি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।