Bahumatrik :: বহুমাত্রিক
 
১৫ মাঘ ১৪২৬, মঙ্গলবার ২৮ জানুয়ারি ২০২০, ৫:৩৬ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

কুবি শিক্ষক সমিতির নির্বাচন ১১ ডিসেম্বর


০২ ডিসেম্বর ২০১৯ সোমবার, ০৪:১২  পিএম

রিদওয়ানুল ইসলাম, কুবি প্রতিনিধি

বহুমাত্রিক.কম


কুবি শিক্ষক সমিতির নির্বাচন ১১ ডিসেম্বর

কুমিল্লা :কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০২০ অনুষ্ঠিত হবে আগামী ১১ ডিসেম্বর। নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যেই নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। সভাপতি-সাধারণ সম্পাদকসহ মোট ১৫টি পদে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মুহ. আমিনুল ইসলাম আকন্দ, নির্বাচন কমিশনার কৃষ্ণ কুমার সাহা ও মুহাম্মদ সোহরাব উদ্দিন স্বাক্ষরিত নির্বাচনী তফসিল থেকে এ তথ্য জানা যায়।

তফসিল অনুযায়ী, ২ ডিসেম্বর খসড়া ভোটার তালিকা প্রকাশ, ৪ ডিসেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ এবং ৫ ডিসেম্বর নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র বিক্রয় শুরু হবে। ৮ ডিসেম্বর মনোনয়নপত্র দাখিল ও বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ এবং ৯ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

সবশেষে, আগামী ১১ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের শিক্ষক লাউঞ্জে সকাল ৯টা থেকে শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট গণনা শেষে এদিন সন্ধ্যায় প্রাথমিকভাবে ফলাফল ঘোষণা করবে নির্বাচন কমিশন। চূড়ান্ত ফলাফল ঘোষিত হবে আগামী ১৫ ডিসেম্বর। নির্বাচন নিয়ে যেকোনো প্রয়োজনে নির্বাচন কমিশন কার্যালয়ে (অর্থনীতি বিভাগ) যোগাযোগ করতে বলা হয়েছে।

এ প্রসঙ্গে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মুহ. আমিনুল ইসলাম আকন্দ জানান, ‘নির্বাচনকে সামনে রেখে আমরা প্রস্তুতি চালিয়ে যাচ্ছি। আশা করছি, নির্ধারিত সময়ের মধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হবে এবং একটি সুষ্ঠু নির্বাচন উপহার দিতে পারবো।`

উল্লেখ্য, গেল বছর `বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক প্যানেল` (নীল দল) নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সবকটি পদেই বিজয়ী হয়ে শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০১৯ গঠন করে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

শিক্ষা -এর সর্বশেষ