Bahumatrik :: বহুমাত্রিক
 
২৩ আষাঢ় ১৪২৭, মঙ্গলবার ০৭ জুলাই ২০২০, ৩:৫২ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

করোনায় প্রাণ গেল আরও এক ব্যাংকারের: এনবিএল’র দিলকুশা শাখা লকডাউন


০১ জুন ২০২০ সোমবার, ১১:০৮  পিএম

বহুমাত্রিক ডেস্ক


করোনায় প্রাণ গেল আরও এক ব্যাংকারের: এনবিএল’র দিলকুশা শাখা লকডাউন

প্রাণঘাতী নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আরও এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি বেসরকারি ন্যাশনাল ব্যাংক লিমিটেডের (এনবিএল) সিনিয়র এক্সিকিউটিভ মোঃ বাশার। সোমবার সন্ধ্যায় রাজধানীর হলি ফ্যামেলি হাসপাতালে মারা গেছেন তিনি।

মোঃ বাশার ন্যাশনাল ব্যাংকের দিলকুশা শাখায় কর্মরত ছিলেন।ন্যাশনাল ব্যাংকের ডিএমডি এ এস এম বুলবুল ওই কর্মকর্তার মৃত্যুর বিষয়টি বিভিন্ন গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।তথ্য অনুযায়ী এ পর্যন্ত মোট ৮ জন ব্যাংকার মৃত্যুবরণ করলেন করোনার আক্রমণে।

এদিকে আজকেই নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার ৮ ব্যাংক কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে কৃষি ব্যাংক সাহিতপুর শাখার দুজন, অগ্রণী ব্যাংক কেন্দুয়া শাখার পাঁচজন ও সোনালী ব্যাংক কেন্দুয়া শাখার একজন আছেন।

ন্যাশনাল ব্যাংকের কর্মকর্তার মৃত্যুর বিষয়ে ব্যাংকটির উপ-ব্যবস্থাপনা পরিচালক এ এস এম বুলবুল জানান, আমাদের ব্যাংকের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো. বাশার সন্ধ্যায় মৃত্যুবরণ করেছেন। করোনায় আক্রান্ত হয়ে তিনি হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি ছিলেন। মঙ্গলবার থেকে দিলকুশা শাখাটি আংশিকভাবে লকডাউন ঘোষণা করা হবে। পরিস্থিতি বিবেচনায় শাখাটি পুরোপুরি লকডাউন করাও হতে পারে।

এছাড়া মঙ্গলবার থেকে দিলকুশা শাখার কিছু অফিশিয়াল কাজ প্রধান কার্যালয়ে স্থানান্তর করা হবে বলেও তিনি জানিয়েছেন। তবে গ্রাহকরা আশেপাশের যে কোন শাখায় ন্যাশনাল ব্যাংকের সেবা নিতে পারবেন বলে নিশ্চিত করেছেন তিনি।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।