Bahumatrik :: বহুমাত্রিক
 
২ আষাঢ় ১৪২৮, বুধবার ১৬ জুন ২০২১, ৯:০৩ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

এতিম ও দরিদ্র শিশুদের হাসি ফোটাতে সাঁকোর ঈদ উপহার


০৬ মে ২০২১ বৃহস্পতিবার, ০৫:৩২  পিএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


এতিম ও দরিদ্র শিশুদের হাসি ফোটাতে সাঁকোর ঈদ উপহার

এতিম, প্রতিবন্ধী ও দরিদ্র শিশু, কিশোরদের মুখে হাঁসি ফোটাতে ঈদ উপহার হিসাবে কাপড় বিতরণ করা হয়েছে। স্বপ্নের সাঁকো ফাউন্ডেশন ইউ.কে এর নির্বাহী প্রধান নূরজাহান শিল্পীর উদ্যোগে ও তাঁর দু’বন্ধুর অর্থায়নে ব্যতিক্রমী এই উদ্যোগে ৩০ জন শিশু, কিশোর-কিশোরী ও নারীদের মধ্যে এই উপহার প্রদান করা হয়।

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইসলামিক মিশনে আনুষ্ঠানিকভাবে ঈদ উপহার হিসাবে কাপড় বিতরণ করা হয়।

করোনা মহামারীকালে মহৎ ও মানবিক কল্যাণে নিবেদিত স্বপ্নের সাঁকো ফাউন্ডেশন ইউ.কে এর মৌলভীবাজার শাখার পক্ষ থেকে কাপড় বিতরণ করা হয়। সাংবাদিক নূরুল মোহাইমীন মিল্টন এর সভাপতিত্বে ও আলমগীর হোসেন এর সঞ্চালনায় ঈদ উপহার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শমশেরনগর ইসলামিক মিশনের সিনিয়র মেডিকেল অফিসার ডা. মো. মোহেব্বুল হক।

বক্তব্য রাখেন শমশেরনগর ইসলামিক মিশনের পোগ্রাম অফিসার মোমিনুল ইসলাম, কমলগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ সাংবাদিক সমিতির যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন প্রমুখ।

অনুষ্ঠানে কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়ন ও কমলগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত ৩০ জন এতিম, প্রতিবন্ধী ও দরিদ্র শিশু, কিশোর ও নারীদের মধ্যে নতুন জামা, সার্ট, থ্রি-পিচ ও শাড়ি বিতরণ করা হয়।

স্বপ্নের সাঁকো ফাউন্ডেশন ইউ.কে এর নির্বাহী প্রধান নূরজাহান শিল্পী জানান, করোনাকালীন সময়ে অসহায় ও দরিদ্র লোকদের মধ্যে মানবিক কল্যাণে তাদের ফাউন্ডেশনের কার্যক্রম অব্যাহত আছে এবং থাকবে। রমজানের শুরুতে অর্ধশতাধিক লোকদের মধ্যে খাবার বিতরণ এবং দু’বন্ধুর আর্থিক সহায়তায় এতিম, প্রতিবন্ধী ও দরিদ্র শিশু-কিশোরসহ নারীদের মধ্যে কাপড় তুলে দেয়ায় ৩০ জনের মুখে হাসি ফোটাতে সক্ষম হয়েছি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

বিশেষ প্রতিবেদন -এর সর্বশেষ