Bahumatrik :: বহুমাত্রিক
 
১৫ অগ্রাহায়ণ ১৪২৭, রবিবার ২৯ নভেম্বর ২০২০, ১০:১৬ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ইসির মামলায় নিক্সন চৌধুরীর জামিন আপিলেও বহাল


২২ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার, ০৬:৩৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


ইসির মামলায় নিক্সন চৌধুরীর জামিন আপিলেও বহাল

নির্বাচন কমিশনের মামলায় ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী নিক্সনের আগাম জামিন বহাল রেখেছে আপিল বিভাগের চেম্বার জজ আদালত। তাকে হাইকোর্টের দেয়া ৮ সপ্তাহের আগাম জামিন স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করে রাষ্ট্র পক্ষ। সেই আবেদনের ওপর শুনানি নিয়ে আপিল বিভাগের চেম্বার জজ আদালতের বিচারপতি মুহাম্মদ নুরুজ্জামান হাইকোর্টের দেয়া জামিন বহাল রাখেন।

আদালতে নিক্সন চৌধুরীর পক্ষে সিনিয়র আইনজীবী এডভোকেট আব্দুল বাসেদ মজুমদার ও সাইদ আহমেদ রাজা এবং রাষ্ট্রপক্ষে ডেপুটি অ্যাটর্নি জেনারেল সাইফুল ইসলাম শুনানি করেন।

এর আগে মঙ্গলবার (২০ অক্টোবর) হাইকোর্টে হাজির হয়ে আগাম জামিন চান নিক্সন চৌধুরী। উভয় পক্ষের শুনানি নিয়ে বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি কেএম জাহিদ সারোয়ারের সমন্বয়ে গঠিত হাইকোর্টের ডিভিশন বেঞ্চ আট সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন।

আদালতের আদেশে বলা হয়েছে, নিক্সন চৌধুরী মহান জাতীয় সংসদের একজন সংসদ সদস্য। জামিন আবেদনের স্বপক্ষে তার আইনজীবী যে বক্তব্য তুলে ধরেছেন তা বিবেচনার যোগ্য বলে আমরা মনে করি। এ কারণে সীমিত সময়ের জন্য শর্তসাপেক্ষে তাকে জামিন দেওয়া হলে তা ন্যয় সঙ্গত হবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।