Bahumatrik :: বহুমাত্রিক
 
১২ জ্যৈষ্ঠ ১৪২৬, রবিবার ২৬ মে ২০১৯, ৫:১৩ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাটা ও জুতা মিছিল


১১ মে ২০১৯ শনিবার, ১১:২১  পিএম

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাটা ও জুতা মিছিল

 

যশোর: যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলামের অনৈতিক কর্মকাণ্ডের প্রতিবাদে এলকাবাসী ঝাটা ও জুতা মিছিল এবং প্রতিবাদ সমাবেশ করেছে। শনিবার আরবপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডবাসী খোলাডাঙ্গা অঞ্চলে এ প্রতিবাদ সমাবেশ ও ঝাটা এবং জুতা মিছিল করেছে।

প্রতিবাদ সমাবেশ এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে শাহারুল চেয়ারম্যানের সাথে খোলাডাঙ্গার উত্তরপাড়া সার গোডাউনের পাশে রেললাইন এলাকার যুবতীর সাথে অনৈতিক সর্ম্পক রয়েছে।

শনিবার সাড়ে ১০টার সময় শাহারুল চেয়ারম্যানে হাতেনাতে ধরা পড়ার পর তাকে ঘন্টাখানেক অবরুদ্ধ করে। পরে তার পোষ্য সন্ত্রাসী কালিম, মহিদুল অস্ত্র নিয়ে স্থানীয়দের ওপর হামলা চালিয়ে শাহারুলকে বের করে নিয়ে আসে। হামলায় তরিকুল ইসলাম মেম্বারের স্ত্রীসহ কয়েকজন আহত হয়েছে। পবিত্র রমজান মাসে এলাকার পবিত্রতা রক্ষার্থে শাহারুল চেয়ারম্যানের বিচারের মাধ্যমে উপযুক্ত শাস্তির দাবি জানানো হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন যশোর সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শহীদুজ্জামান শহীদ, ৫ নং ওয়ার্ডের মেম্বর তরিকুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক মিজান সরদার, আওয়ামী লীগ নেতা মোশাররফ সরদার, মাহাবুবসহ এলাকার বিভিন্ন ব্যক্তিবর্গ।

প্রতিবাদ সমাবেশের আগে ও পরে এলাকার নারী-পুরুষ সবাই মিলে ঝাড়– ও জুতা মিছিল বের করে। মিছিল থেকে শাহারুল চেয়ারম্যানের উপযুক্ত বিচারের দাবি জানানো হয়। অভিযুক্ত ওই নারী বলেন, শাহারুল চেয়ারম্যান এলাকার রাস্তা দেখতে এসে আমার বাড়িতে এসেছিলেন। আমি চেয়ারম্যানকে আপ্যায়ন করতে জুস বানাচ্ছিলাম। তার মধ্যে তরিকুল মেম্বারের নেতৃত্বে এলাকাবাসী আমার বাড়ি ঘেরাও করে চেয়ারম্যানকে আমার বাড়িতে অবরুদ্ধ করে রাখে। অকথ্য ভাষায় তারা আমার বাড়ির সামনে থেকে মিছিল করে।

চেয়ারম্যান শাহারুল ইসলাম বলেন, আমি রাস্তা পরির্দশন করতে গিয়ে খোলাডাঙ্গায় লাভলী আক্তারের বাড়ি গিয়েছিলাম। রাস্তা সংশ্লিষ্ট কাজে তরিকুল মেম্বারকে না রাখায় তিনি আমার নামে এসব অপপ্রচার চালাচ্ছেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।