Bahumatrik :: বহুমাত্রিক
 
২ কার্তিক ১৪২৬, শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯, ৫:০৩ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আমার সেক্সলাইফ আছে শুনে চমকে গিয়েছিলেন বাবা-মা: কঙ্গনা


৩০ সেপ্টেম্বর ২০১৯ সোমবার, ১১:১০  পিএম

বহুমাত্রিক ডেস্ক


আমার সেক্সলাইফ আছে শুনে চমকে গিয়েছিলেন বাবা-মা: কঙ্গনা

ঢাকা :সাহসী মন্তব্যের জন্য বি-টাউনে বরাবরই পরিচিত মুখ কঙ্গনা রানাউত। যৌনতা নিয়ে কোনওদিনই বিশেষ ছুৎমার্গ নেই তাঁর। ব্যক্তিগত সম্পর্কের ব্যাপারেও কোনওদিনই লুকোছাপা করতে দেখা যায়নি তাঁকে। হৃতিক রোশন কিংবা আদিত্য পাঞ্চোলী— বিভিন্ন সময়ে বিভিন্ন পুরুষের সঙ্গে নিজের নাম জড়ালেও ‘ইমেজ’ হারানোর ভয়টা ঠিক ধাতে নেই অভিনেত্রীর।

আবারও সাহসী মন্তব্য বলিপাড়ার ‘কুইন’-এর। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এসে কঙ্গনা বলেন, “বাবা-মা যখন প্রথম জানতে পারলেন আমার একটি সেক্সলাইফ রয়েছে তাঁরা অত্যন্ত চমকে গিয়েছিলেন। কিন্তু আমি মনে করি ‘বাবা-মায়েদের ছেলেমেয়েদের সুরক্ষিত সেক্স করার জন্য উৎসাহিত করা উচিত”।

অভিনেত্রীর আরও বক্তব্য, “প্রত্যেকের জীবনে যৌনতা খুবই গুরুত্বপূর্ণ। যদি মনে হয় আপনি যৌনতায় আগ্রহী, নিজেকে আটকে রাখবেননা। একটা সময় ছিল, যখন বলা হত বিয়ে করার পরেই জীবনসঙ্গীর সঙ্গে যৌনসম্পর্ক স্থাপন করা উচিত। মনে করা হত বিয়ের পরই বুঝি সেই মানুষটার প্রতি সমস্ত টান জেগে উঠবে। কিন্তু সময় বদলেছে।”

তা সত্ত্বেও পুরনো ধ্যানধারণা যে এখনও সমাজে ভালভাবেই রয়েছে সে কথাও জানান অভিনেত্রী। সেক্স নিয়ে সামাজিক ট্যাবুকে যে ভাঙা দরকার সে কথাই বলেন অভিনেত্রী।

দু’দিন আগেই ‘ইন্ডিয়া টুডে’- র কনক্লেভে এসে কঙ্গনা প্রথম চুমু খাওয়ার অভিজ্ঞতার কথা শেয়ার করে নিয়েছিলেন ফ্যানেদের সঙ্গে। সেই অভিজ্ঞতা যে মোটেও সুখকর হয়নি সে কথাও জানান তিনি। ওই আলোচনা সভায় কঙ্গনা বলেছিলেন,“মুখ জমে গিয়েছিল।আমার তখনকার বয়ফ্রেন্ড বিরক্ত হয়ে বলেছিল, ‘আরে মুখটা একটু নাড়াও’। সে এক যাচ্ছেতাই অবস্থা।”

আনন্দবাজার 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।