Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

শুক্রবার সকালে নয়াদিল্লি যাচ্ছেন প্রধানমন্ত্রী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৪২, ৬ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:৫৩, ৭ এপ্রিল ২০১৭

প্রিন্ট:

শুক্রবার সকালে নয়াদিল্লি যাচ্ছেন প্রধানমন্ত্রী

ঢাকা : দ্বিপক্ষীয় সফরে শুক্রবার সকালে ভারতের রাজধানী নয়াদিল্লির উদ্দেশে ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চারদিনের এ সরকারি সফরে ব্যস্ত সময় কাটাবেন তিনি।

ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ রাজনৈতিক দলের প্রধান, সরকারের মন্ত্রী, বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতে মিলিত হবেন প্রধানমন্ত্রী।

ভারতের কংগ্রেস পার্টির নেত্রী সোনিয়া গান্ধী ও তার ছেলে রাহুল গান্ধী দেখা করবেন সফরে। শেখ হাসিনার সম্মানে নয়াদিল্লি যাচ্ছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানায়, সকাল ১০টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-১০৯৭ ভিভিআইপি ফ্লাইটটি নয়াদিল্লির উদ্দেশে ঢাকা ছাড়বে প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের নিয়ে।

ফ্লাইটটির নয়াদিল্লি পৌঁছানোর সম্ভাব্য সময় দুপুর সাড়ে ১২টা। সেখানে ভারত সরকারের কর্তাব্যক্তিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাবেন।

বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীকে মোটর শোভাযাত্রা সহযোগে রাষ্ট্রপতি ভবনে নিয়ে যাওয়া হবে। সফরকালীন সময় সেখানেই থাকবেন প্রধানমন্ত্রী। সফরসূচিতে থাকা নির্ধারিত কর্মসূচিগুলোর বাইরেও বিভিন্ন অনুষ্ঠান ও সাক্ষা‍তে অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer