Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

প্রতারণা ও মানহানির অভিযাগে শাকিব খানের বিরুদ্ধে মামলা

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:১৮, ২৯ অক্টোবর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

প্রতারণা ও মানহানির অভিযাগে শাকিব খানের বিরুদ্ধে মামলা

হবিগঞ্জ : প্রতারণা ও মানহানির অভিযাগ এনে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানসহ ‘রাজনীতি’ সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস, প্রযোজক আশফাক আহমদের বিরুদ্ধে হবিগঞ্জে মামলা হয়েছে।

রোববার হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহানের আদালতে মামলাটি করেন বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের সিএনজি অটোরিকশাচালক ইজাজুল মিয়া।

অভিযোগে বলা হয়, ‘রাজনীতি’ সিনেমায় শাকিব খানের সঙ্গে নায়িকা অপু বিশ্বাসের ডায়ালগে শাকিব খান তার ফোন নম্বর হিসেবে ০১৭১৫-২৯৫২২৬ নম্বরটি উল্লেখ করেন। তবে প্রকৃতপক্ষে গ্রামীণফোনের এই সংযোগ নম্বরটির মালিক হচ্ছেন হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের ইজাজুল মিয়া।

সিনেমায় এই নম্বর দেয়ার পর ইজাজুলের নম্বরে অসংখ্য ফোন আসা শুরু হয়, যার বেশির ভাগই মেয়েদের। ফোন নম্বরের সূত্র ধরে শাকিব খান মনে করে খুলনা থেকে এক গৃহকর্মী চলে আসেন বানিয়াচংয়ে ইজাজুলের বাড়িতে।এ ধরনের বিভিন্ন বিব্রতকর ঘটনায় ১ সন্তানের জনক ইজাজুলের সংসার ভাঙার অবস্থা হয়।

মামলার আইনজীবী অ্যাডভোকেট এমএ মজিদ জানান, কারো অনুমতি ছাড়া ব্যক্তিগত মোবাইল ফোন নম্বর প্রচার করা একটি প্রতারণা। মোবাইল নম্বরটি ব্যাপকভাবে প্রচারিত হওয়ায় বাদীর দিনের অধিকাংশ সময় ব্যয় হয় মোবাইল ফোন রিসিভ করে। তাতে বাদী আর্থিকভাব ক্ষতিগ্রস্ত হচ্ছেন।আমরা মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত রাজনীতি সিনেমা প্রচার বন্ধের আবেদন জানিয়েছি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer