Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

‘পদ্মাবতী’র ফার্স্ট লুকে দীপিকার রাজকীয় বেশ(ভিডিও)

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৫৪, ২২ সেপ্টেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

‘পদ্মাবতী’র ফার্স্ট লুকে দীপিকার রাজকীয় বেশ(ভিডিও)

ঢাকা : প্রকাশিত হল সঞ্জয় লীলা বনসালির বহুল প্রতিক্ষীত সিনেমা ‘পদ্মাবতী’র ফার্স্ট লুক।

বৃহস্পতিবার সকালে প্রকাশিত সিনেমাটির প্রথম পোস্টারে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের রাজকীয় বেশ দেখে চমকে গেছেন সবাই।

পয়লা ডিসেম্বরে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটিতে দীপিকা পাড়ুকোণ অভিনয় করেছেন চিতোরের রানি পদ্মীনির ভূমিকায়, সতিত্ব রক্ষায় যার জহরব্রত পালনের ঐতিহাসিক ঘটনা রাজপুতদের মধ্যে তাকে দিয়েছে দেবীর আসন।

পোস্টারেও ঠিক তেমন রূপেই হাজির হয়েছেন দীপিকা। অলঙ্কারসজ্জিত লাল বেনারসি পরিহিত দীপিকার পোস্টারটি যেন মোড়ানো ছিল রাজকীয় আভিজাত্যে। দীপিকা পাড়ুকোনে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন পোস্টারটি। তিনি লিখেছেন ‘দেবীপক্ষের প্রথম প্রহরে দেখুন রানি পদ্মাবতীকে।”

সিনেমায় পদ্মাবতীর স্বামী রাজা রতন সিং-এর ভূমিকায় অভিনয় করছেন শাহিদ কাপুর। এছাড়াও আলাউদ্দীন খিলজীর ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং। দীপিকার পাশাপাশি এই দুজনও পোস্টারটি শেয়ার করেন সামাজিক যোগাযোগের মাধ্যমে।

রানি পদ্মাবতীকে নিয়ে ছবি বানাতে গিয়ে বেশ কয়েকবার চরমপন্থি রাজপুত সংগঠনগুলোর আক্রমণের শিকার হয়েছেন পরিচালক সঞ্জয় লীলা বনসালি। চলতি বছরেই দুইবার ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয় ‘পদ্মাবতী’র সেটে। সঞ্জয় লীলা বনসালিকে হতে হয় লাঞ্ছিত।

তবে সকল বাধা অতিক্রম করে অবশেষে সিনেমার কাজ সম্পন্ন করেছেন বনসালি। ফার্স্ট লুক প্রকাশের মাধ্যমে তিনি জানিয়ে দিলেন ডিসেম্বরের প্রথম দিনেই মুক্তি পাবে তার সিনেমা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer