Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

একেই বলে ‘সাংবাদিক’ বর!

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:৫০, ৬ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

একেই বলে ‘সাংবাদিক’ বর!

ফাইল ছবি

ঢাকা : ‘‘আজ আপনার সঙ্গে আমার বিয়ে, আপনি এই বিষয়ে কী বলবেন?’’ বিয়ের আসরে সেজেগুজে কনেকে প্রশ্ন করছেন রিপোর্টার। আর আপনি সন্ধেবেলায় চা খেতে খেতে সেই ঘটনা টিভিতে লাইভ দেখতে দেখতে আপনি ভ্রু কুঁচকোতে পারেন।

এর পরে যদি বোঝেন এখানে টিভি রিপোর্টার স্বয়ং বর। আর  তিনি নিজের বিয়েরই লাইভ কভারেজ করছেন টিভিতে। প্রতিবেদনের শুরুই করছেন এই বলে, ‘‘আমি আজ আমার বিয়ের আসরে উপস্থিত। আমার বিয়ে হচ্ছে। আমি তো খুশিই। আমার পরিবারও খুব খুশি।’’

তাহলে তো চমকে উঠবেন। এমনই চমকে ওঠার মতো ঘটনা দেখা গেছে টিভির পর্দায়।

সত্যি সত্যি রিপোর্টারের বিয়ের আসরের এমনই লাইভ সম্প্রচার হয়েছে  টিভিতে। পাকিস্তানি চ্যানেল সিটি-৪১ এর সাংবাদিক হান্নান বুখারি নিজের বিয়েরই লাইভ কভারেজ করেছেন নিউজ চ্যানেলে। এই কভারেজ শোরগোল ফেলে দিয়েছে বিভিন্ন মহলে।

বেশ কয়েকবছর ধরে প্রেম করার পর বিয়ে করেন বুখারী। শুধু বিয়ের কভারেজই নয়, দামি বাইক ও স্পোর্টস কারে করে বরযাত্রীর যাওয়ার ছবিও উঠে এসেছে এই প্রতিবেদনে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী,  বুখারি রীতিমতো ইন্টারভিউ নেন নিজের স্ত্রী, শাশুড়ি, মা সহ বাড়ির অন্যান্য আত্মীয়দের। জানিয়ে দেন, ‘‘আমাদের প্রেম করে বিয়ে, তাই খুশি আমার স্ত্রীও।’’

ইতিমধ্যে সেই কভারেজের ক্লিপিংস ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন সেই ভিডিও-

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer