Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

আক্কেলপুরে বাসচাপায় নিহত ১, আহত ৬

আক্কেলপুর প্রতিনিধি

প্রকাশিত: ০১:৩২, ২৪ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আক্কেলপুরে বাসচাপায় নিহত ১, আহত ৬

জয়পুরহাট : জয়পুরহাটের আক্কেলপুরে বাসের চাকায় যাত্রী সহ একটি রিক্সাভ্যান চুর্ণবিচ্যুর্ণ হয়ে ৬ আহত ও ১ আশ্রয়নবাসী নিহত হয়েছেন।

হাসপাতাল ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় একটি রিক্সাভ্যানে করে ৬ জন যাত্রী বগুড়া- আক্কেলপুর সড়ক হয়ে তারা বাড়ি ফেরার উদ্দেশ্য রওনা করেন। রিক্সাভ্যানটি গোপিনাথপুর ইউনিয়নের ভিকনী-আলীমাহমুদপুর মৌজায় পৌঁছলে পিছন থেকে আক্কেলপুর অভিমুুখে গন্তব্য (ইশা পরিবহন নামের ১৭৭৬) একটি বাস রিক্সা ভ্যানকে চাপা দিলে ভ্যানটি চুর্নবিচ্যুর্ণ হয়।

এতে ভ্যানে থাকা ৬ জন বৃদ্ধ গুরুতর আহত হন। আহতরা হলেন উপজেলার ভিকনী গ্রামের বৃদ্ধ মালেক মন্ডল (৯০), লুৎফর রহমান (৫৫), লতিফ মন্ডল (৫৪), আলেক মন্ডল (৯০) আবু হোসেন (৪৮) ও সু-সৃষ্টি আশ্রায়ণ প্রকল্পে (গুচ্ছগ্রাম) বসবাস করত।

বাঁশের তৈরী বিভিন্ন গৃস্থালী সামগ্রী তৈরীর প্রস্তুতকারক জরিপ উদ্দিন (৬০)। আহতদের স্থানীয়রা উদ্ধার করে আক্কেলপুর হাসপতালে ভর্তি করান। সেখানে আশ্রায়ণবাসি জরিপ উদ্দিনের অবস্থা গুরুতর হওয়াই তাকে জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎরত অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

নিহত জরিপের বাড়ি রংপুরে। তিনি দীর্ঘদিন ধরে আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের সু-সৃষ্টি আশ্রায়ণে (গুচ্ছগ্রামে) বাস করতেন।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer