Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

সাভারে ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:১১, ৩০ অক্টোবর ২০১৯

প্রিন্ট:

সাভারে ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত

-জয় হোসেনের এই ছবি এখন শুধুই স্মৃতি

সাভার : সাভারে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের সরকার মার্কেট এলাকায় ট্রাক চাপায় জয় হোসেন (১৪) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। বুধবার সকালে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের নরসিংহপুর সরকার মার্কেট এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত জয় হোসেন ঢাকার আশুলিয়া থানাধীন শিমুলিয়া ইউপি’র কোনাপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে এবং স্থানীয় ইকরা প্রি-ক্যাডেট এন্ড স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কোনাপাড়া তাদের নিজ বাড়ি থেকে মোটরাসাইকেল যোগে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়ক দিয়ে আশুলিয়ার দিকে যাচ্ছিলো জয়। পথে সরকার মার্কেট এলাকায় পৌছলে পেছন থেকে বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে মোটরসাইকেলসহ সে সড়কে ছিটকে পড়লে পেছন থেকে আসা অপর একটি ট্রাক তাকে চাপা দিলে দেয়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) একরামুল হক জানান, জয় নামের ওই শিক্ষার্থী মোটরাসাইকেল যোগে বেড়াতে যাচ্ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে পথে দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনায় নিহতের মরদেহ ও দূর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। সেই সাথে ঘাতক ট্রাক ও বাস জব্দ করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer